ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লার চিকিৎসক, সাংবাদিকদের সুরক্ষার সরঞ্জাম দিলেন প্রাক্তণ ছাত্রলীগ নেতা ফারুক
Published : Sunday, 29 March, 2020 at 8:40 PM, Count : 698
কুমিল্লার চিকিৎসক, সাংবাদিকদের সুরক্ষার
সরঞ্জাম দিলেন প্রাক্তণ ছাত্রলীগ নেতা ফারুকস্টাফ রিপোর্টার।। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে কুমিল্লা জেলার চিকিৎসক, পত্রিকার সম্পাদক ও সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষার সরঞ্জাম প্রদান করেছেন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ও প্রাক্তণ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন ফারুক। রবিবার (২৯ মার্চ) ঢাকা থেকে এসে নিজে উপস্থিত থেকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমানের হাতে এবং কুমিল্লা জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামানের হাতে এক’শটি করে ব্যক্তিগত সুরক্ষার সরঞ্জাম(পিপিই) প্রদান করেন। পিপিই ছাড়াও চিকিৎসকদের ব্যবহার উপযোগী  মাস্ক ও হ্যান্ড গ্লাভসও প্রদান করেন। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে গিয়ে তিনি এসব সামগ্রী প্রদান করেন।
এ দিকে জনাব ফারুক দৈনিক কুমিল্লার কাগজের সম্পাদক ও সাংবাদিকদের জন্য মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও গ্লাভস প্রদান করেন। তিনি কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের প্রায় তিন’শ জনের জন্য মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন। এসব সরঞ্জাম কুমিল্লা টাউন হলের সামনে সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের কাছে হস্তাস্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ হ ম আহসান উদ্দিন টুটুলসহ অন্যান্যরা।
দেলোয়ার হোসেন ফারুক জানান, করোনা ভাইরাসের বতর্মান পরিস্তিতিতে দেশের অন্যান্য স্থানের মতো কুমিল্লায়ও চিকিৎসা সেবায় নিয়োজিত চিকিৎসকরা বেশি ঝুঁকিতে রয়েছেন। তাদের পাশাপাশি করোনার ঝুঁকির মধ্যেও জনগনের তথ্য অধিকার নিশ্চিত করতে মাঠে কাজ করতে গিয়ে ঝুঁকির মধ্যে আছেন সাংবাদিকরাও রয়েছেন। এমন উদ্বেগময় পরিস্থিতিতে তাদের পাশে দাঁড়াতেই আমি ঢাকা থেকে কুমিল্লায় এসেছি এগুলো বিতরণ করতে।
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মুজিবুর রহমান ও জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে দেলোয়ার হোসেন ফারুককে ধন্যবাদ জানান। সেই সাথে দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাশেম হৃদয় ও স্থানীয় সাংবাদিকরাও তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft