ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে ঘরে ফিরে যেতে পুলিশের মাইকিং বিপাকে দিনমজুররা
শাহীন আলম, দেবিদ্বার।
Published : Friday, 27 March, 2020 at 7:27 PM, Count : 382
দেবিদ্বারে ঘরে ফিরে যেতে পুলিশের মাইকিং বিপাকে দিনমজুররাকুমিল্লার দেবিদ্বারে মরণব্যাধি করোনা ভাইরাস বিস্তার ঠিকাতে অযথা ঘুরাফেরা ও লোক সমাগম না করতে মাইকিং করেছে দেবিদ্বার থানা পুলিশ। কুমিল্লা জেলা পুলিশের পাঠানো পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই) ইউনির্ফম পরে শুক্রবার বিকালে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ারের নেতৃত্বে এ প্রচারণা অভিযানে নামেন দেবিদ্বার থানার একটি টীম। প্রচারণায় অংশ নেন, পুলিশ পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন, উপ পরিদর্শক মো. ইকতিয়ার মিয়া, আবদুল বাতেন, রবিউল ইসলাম, মিঠুন সিংহ প্রমুখ।
এদিকে, সকাল থেকেই রাস্তাঘাট ফাঁকা। সবচেয়ে ব্যস্ততম এলাকা দেবিদ্বারের নিউ মার্কেটে নেই লোক সমাগম। রাস্তায় টহল দিচ্ছে সেনাবাহিনী ও পুলিশ। দেবিদ্বারে বিভিন্ন স্থানে ঘুরে দেখা গেছে, দ্ররিদ্র ও দিনমজুররা পড়েছেন বিপাকে। দিন এনে দিন খাওয়া লোকদের সংসার চলছে টেনেটুনে। অজানা আতঙ্কে দিন পাড় করছেন নি¤œ শ্রেণীর ব্যবসায়ীরা। দীর্ঘদিন এমন সঙ্কট চলার শঙ্কাও রয়েছে তাদের মনে। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার চেয়ে তাদের কাছে তিনবেলা খাবার খেতে পাওয়াটা বড় চিন্তা।
এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার ঠেকাতে  সরকারি নির্দেশনা অনুযায়ী লোক সমাগম কমিয়ে আনতে এ প্রচারণা অভিযান চলছে।  দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও রাকিব হাসান বলেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দিনমজুরদের তালিকা করে তাদের ঘরে খাদ্য পৌছিয়ে দেওয়া হচ্ছে। এভাবে পর্যায়ক্রমে ফুটপাত ওক্ষুদ্র ব্যবসায়ীদের তালিকা করেও খাদ্য পৌছে দেওয়া হবে।    

 


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft