ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মুরাদনগরে চায়ের দোকানে আড্ডাবাজি
Published : Thursday, 26 March, 2020 at 12:00 AM, Count : 142
মুরাদনগর প্রতিনিধিঃ করোনায় আতঙ্কে সারা বিশ্ব। বৈশ্বিক অর্থনীতি ও শিক্ষা মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। অর্থনীতির চাকা নেতিবাচকভাবে চলছে। জনমনে তৈরি হয়েছে এক ভীতিকর পরিস্থিতি। বিভিন্ন দেশ নানাবিধ পদক্ষেপ নিয়েছে। এরই ধারাবাহিকতায় কুমিল্লার মুরাদনগরে ২৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখার নির্দেশনা দেন উপজেলা প্রশাসন। এ বিষয়ে প্রশাসনের পক্ষ থেকে বেশ কয়েকদিন যাবৎ পুরো উপজেলা জুড়ে নিত্যপ্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ছাড়া সকল প্রকার দোকানপাট বন্ধ রাখাসহ সচেতনতামূলক মাইকিং করা হয়।
বুধবার (২৫ মার্চ) সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা সদর, ধনীরামপুর বাজার, ঘোড়াশাল বাজার, নাগেরকান্দি চৌরাস্তা বাজারসহ উপজেলার বেশ কিছু জায়গায় প্রশাসনের নির্দেশনা কে বুড়ো আঙ্গুল দেখিয়ে দিব্যি চায়ের দোকানে জমাট বেঁধে চলছে চা পান করা ও আড্ডাবাজি।
এ বিষয়ে মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ বলেন, বুধবার সারাদিনে উপজেলার কোম্পানীগঞ্জ বাজার থেকে শুরু করে বেশ কিছু জায়গায় চায়ের দোকান বন্ধ করে দেয়া হয়েছে। আসলে সবকিছু প্রশাসনের পক্ষে নিয়ন্ত্রণ করাটা খুব কঠিন। যতক্ষণ পর্যন্ত আমরা সকলে সচেতন না হই ততক্ষণ পর্যন্ত যে কোন নির্দেশনা বাস্তবায়ন করাটা খুবই কঠিন কাজ।






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft