ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবিদ্বারে ব্যাটারি চোর চক্রের দুই সদস্য গ্রেফতার
Published : Friday, 28 February, 2020 at 12:00 AM, Count : 133
 শাহীন আলম, দেবিদ্বার ||
কুমিল্লার দেবিদ্বারে অটোরিক্সার ব্যাটারি চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার পৃথক দুটি অভিযানে তাদের আটক করা হয়।
ব্যাটারি চোর চক্রের সক্রিয় সদস্যরা হলো- উপজেলার পদ্মকোট গ্রামের আ. মতিন মিয়ার ছেলে মো. লিটন মিয়া ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার চাঙ্গিনী গ্রামের মৃত আলী আকবরের ছেলে মো. দুলাল মিয়া।
পুলিশ জানায়, বৃহস্পতিবার সাড়ে ৭টার দিকে উপজেলার পদ্মকোটের নিজ বাড়ি থেকে চোর চক্রের সদস্য  লিটনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে দেবিদ্বার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকতিয়ার হোসেনসহ পুলিশের একটি দল সকাল সাড়ে ১০টায় কুমিল্লা শহরের স্টেশন রোডের উইনার ব্যাটারী স্টোর রুমে অভিযান চালিয়ে চোরাইকৃত প্রায় ৩০টি ব্যটারি জব্দ করে। এসময় উইনার ব্যাটারির মালিক মো. দুলাল মিয়াকেও আটক করা হয়।
পুলিশ আরও জানায়, দীর্ঘদিন ধরে এই চোর চক্রের সদস্যরা জেলা সদরসহ বিভিন্ন উপজেলায় মোবাইল ও ব্যাটারি চালিত ভ্যান-রিক্সা চুরি করে আসছিল। গোপন সংবাদ পেয়ে চোর চক্রের সদস্য লিটনকে আটক করার পর তার দেওয়া তথ্যে ৩০টি নতুন ও পুরাতন ব্যাটারি উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য হবে ১লক্ষ ৩০হাজার টাকা।
দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল আনোয়ার জানান, দেবিদ্বার উপজেলাসহ জেলার বিভিন্ন উপজেলায় এই চোর গ্রুপের সদস্যরা মোবাইল, ব্যাটারী চালিত ভ্যান, ইজি বাইক ও সাইকেলসহ বিভিন্ন মালামাল চুরি করে আসছিল। এ অবস্থায় কয়েকদিন ধরে পুলিশের বিশেষ অভিযানের মাধ্যমে চক্রের দুইজনকে আটক করা হয়। আটকের পর পুলিশি জিজ্ঞাসাবাদে বিভিন্ন জায়গায় ব্যাটারিসহ অন্যান্য মালামাল চুরির কথা স্বীকার করেছে আটককৃতরা। এই সিন্ডিকেট প্রায় ১০/১৫জন সদস্য রয়েছে। তাদের মধ্যে অনেকে জেল হাজতে আছে। আইনি প্রক্রিয়া শেষে এই দুইজনকেও আদালতে সোপর্দ করা হবে। বাকি চোরদেরকেও আটকের চেষ্টা চলছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft