ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
মেয়র পদে ৩ কাউ?ন্সিলর পদে ৮০ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৮ জনের মনোনয়নপত্র জমা
Published : Friday, 28 February, 2020 at 12:00 AM, Count : 51
মানিক দাস ||
আনন্দ ঘন পরিবেশ ও উদ্দিপনার মধ্য দিয়ে মনোনয়নপত্র শেষ দিনে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১০১ জন প্রার্থী রিটানিং অফিসারের কাছে মনোনায়নপত্র জমা দিয়েছে। চাঁদপুর পৌরসভা নির্বাচ?নে তফ?ফিল ঘোষনার পর গতকাল ২৭ ফেব্রুয়ারি জমা দানের শেষ দিনে ৩ জন মেয়র প্রার্থী, ৮০ জন কাউন্সিলর ও সংরক্ষিত ১৮ জন কাউন্সিলর প্রার্থী তাদের মনোনায়নপত্র জমা দিয়েছে। সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত জেলা নির্বাচন কার্যালয়ে রিটার্নিং অফিসারের কাছে তা জমা দেন। চাঁদপুর পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী ও তাদের পক্ষের লোকজন মোটরসাইকেল বহর ও মিছিল নিয়ে রিটার্নিং অফিসারের কার্যালয়ের সামনে আনন্দ উদ্দিপনা প্রকাশ করে।
১০৮ জন সাধারণ কাউন্সিলর প্রার্থীর মধ্য থেকে ৮০ জন প্রার্থী তাদের মনোনায়নপত্র জমা দিয়েছে। বাকি ২৮ জন প্রার্থী নির্বাচন থেকে সরে দাড়িয়েছে। ৩০ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীর মধ্য থেকে ১৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে। বাকি ১২ জন প্রার্থী মনোনায়নপত্র জমা দেয়নি। মেয়র পদে মনোনায়নপত্র জমা দিয়েছে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোঃ জিল্লুর রহমান, জাতীয়তাবাদী দল বিএনপির মনোনিত প্রার্থী মোঃ শফিকুর রহমান ভূঁইয়া ও ইসলামী আন্দোলন মনোনিত প্রার্থী মামুনুর রশিদ বেলাল।
১ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন মোহাম্মদ আলী মাঝি, আছলাম গাজী, নূর মোহাম্মদ পাটোয়ারী ও মোঃ আসলাম তালুকদার। ২ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন মোঃ মালেক শেখ, মোঃ সিদ্দিকুর রহমান ঢালী, কামাল হাওলদার ও মোঃ সাইফুল ইসলাম। ৩ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন  আব্দুল লতিফ গাজী, আবুল হাসনাত, গাজী মোঃ হাসান, মোঃ সহিদুল ইসলাম ও মোঃ শাহাদাত হোসেন। ৪ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন শাহ আলম মিয়াজী, মামুনুর রহমান দোলন ও আব্দুর রহমান মিয়াজী। ৫ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন বিল্লাল হোসেন ভূঁইয়া, সাইফুল ইসলাম, সাইফুর রহমান, নজরুল ইসলাম গাজী, শাহ আলম খান, ইব্রাহিম ঢালী, আলমগীর খান, মেহেদী হাসান বাচ্চু হাজী ও আলমগীর মিয়াজী। ৬ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন বিপ্লব চক্রবর্তী, হাবিবুর রহমান, সোহেল রানা, ও বিএম নজরুল ইসলাম সেকুল। ৭ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন ইকবাল হোসেন বেপারী, সফিকুল ইসলাম, আলী আহমেদ সরকার, শাহ আলম বেপারী, জিয়া প্রধানীয়া ও আনোয়ার হোসেন। ৮ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন আবুল কালাম আজাদ, হোসেন গাজী, হেলাল হোসেন, নাছির আহমেদ ও আলমগীর হোসেন। ৯ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন সেলিম মোল্লা, বিল্লাল হোসেন মাঝি, চাঁন মিয়া মাঝি ও ওয়াহিদুর রহমান মন্টু মাঝি। ১০ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন  রফিকুল ইসলাম খান, আল-আমিন গাজী, সুমন সরকার জয়, আসাদুজ্জামান সোহাগ, ইউনুছ সোহেব, বজলুর রহমান মোল্লা, শাহআলম ভূইয়া, দেওয়ান মোঃ শাহজাহান, আল-মামুন, গিয়াস উদ্দিন, খোকন মজুমদার, আরিফুর রহমান ও ইউসুফ মিয়াজী। ১১ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন মাইনুল ইসলাম পাটওয়ারী, জয়নাল আবেদীন ও ইকবাল হোসেন। ১২নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন হাবিবুর রহমান, ফেরদৌস খান, শরিফ উদ্দিন আহমদ ও মোস্তফা ঢালী। ১৩ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন সেলিম গাজী, আলমগীর গাজী, শফিকুর রহমান পাটওয়ারী, গাজী মোঃ শাহজাহান, হান্নান ঢালী ও এবিএম আরিফ ইকবাল তালুকদার ও ফেরদৌস গাজী। ১৪ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন  হুমায়ুন কবির দুলাল মাল, সুকমল কর, হারুনুর রশিদ হাওলাদার, মহসিন মজুমদার, লোকমান মজুমদার, খায়রুল ইসলাম নয়ন। ১৫ নং ওয়ার্ড থেকে মনোনায়নপত্র জমা দিয়েছেন মোঃ কবির হোসেন চৌধুরী, আব্দুল মালেক বেপারী ও নূরে আলম। সংরক্ষিত কাউন্সিলর ১, ২ ও ৩নং পদে ফারজানা আক্তার, ফেরদৌসি আক্তার, ময়না বেগম ও ইশিতা বেগম। সংরক্ষিত কাউন্সিলর-৪, ৫ ও ৬নং পদে মোসাঃ শাহনাজ আলমগীর, নাজমা আলম, খালেদা বেগম। সংরক্ষিত কাউন্সিলর-৭, ৮ ও ৯নং পদে আসমা আক্তার মনি, আয়েশা বেগম, ফরিদা ইলিয়াছ, শরিয়তুন্নেছা শিল্পী ও মনি বেগম। সংরক্ষিত কাউন্সিলর-১০, ১১ ও ১২নং পদে রেবেকা সুলতানা বকুল ও আয়েশা রহমান। সংরক্ষিত কাউন্সিলর-১৩, ১৪ ও ১৫নং পদে খাদিজা আক্তার, শাহিনা বেগম, শাহনাজ রহমান, শাহানারা বুলবুল হোসেন।



« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft