ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
বরুড়ায় পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের ইনচার্জকে কুপিয়ে হত্যা
Published : Friday, 17 January, 2020 at 12:00 AM, Update: 17.01.2020 2:20:50 AM, Count : 856
বরুড়ায় পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের ইনচার্জকে কুপিয়ে হত্যাইলিয়াস আহমেদ, বরুড়া ||
কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডায় পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের ইনচার্জ শরীফ উদ্দিন খানকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) ভোররাত ৩ টার দিকে তাকে হত্যা করা হয়।
নিহত শরিফ উদ্দিন সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার ভদ্রঘাট এলাকার স্কুল শিক্ষক সাইফুদ্দিন মিয়ার ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। তিনি পরিবার নিয়ে আড্ডা গ্রামে ভাড়া বাসায় বসবাস করতেন।
স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, শরিফ ২০১৭ সালের নভেম্বর মাসে বরুড়া পল্লী বিদ্যুতে যোগদান করেন। উপজেলার আড্ডা ইউনিয়নের আড্ডা পল্লী বিদ্যুত অভিযোগ কেন্দ্রের পাশে তিনি ৩ মেয়ে ও স্ত্রী ওম্মে মোনালিছা (হিমু) সহপরিবারে বসবাস করতেন। বৃহস্পতিবার দিবাগত রাতে মুখ বাধা ৪ জন পুরুষ রান্নাঘরের জানালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ঘুমন্ত শরিফের মাথায় রামদা দিয়ে কুপিয়ে জখম করে। পাশের রুমে স্ত্রী হিমু তিন মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। দুর্বৃত্তরা স্ত্রী হিমুর হাত বেধে গলার চেইন ও কানের দুলসহ তার স্বামীর পরনের প্যান্ট থেকে টাকা নিয়ে পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।
পরে স্ত্রী হিমুর চিৎকার শুনে প্রতিবেশী ইদ্রিস মিয়া তার হাতের বাধন খুলে দেন। খবর পেয়ে পুলিশ আহত শরিফকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ পরিদর্শক (পিবিআই) ইফতেখার আলম, বরুড়া থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার ও পল্লী বিদ্যু তের প্রকৌশলী (এজিএম) মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে বরুড়া থানা ওসি (তদন্ত) ইকবাল বাহার বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারনা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করেই শরিফের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পাশের রুমে থাকা তার স্ত্রী হিমু তাদের উদ্দেশ্যে বলে আমার স্বামী ও সন্তানদের কোন ক্ষতি করবেন না, সে সেচ্ছায় তার ব্যবহৃত স্বর্ণলংকার দিয়ে দেয়। তখনো সে ভেবেছিলো তার স্বামী শরিফকে তারা কিছু করেনি। পরোক্ষণে সে বুঝতে পারে তার স্বামী রক্তাক্ত অবস্থায় মেজেতে পড়ে রয়েছে।
আমরা নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected]il.com,  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft