ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
চান্দিনায় পৃথক অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক ৫
Published : Sunday, 3 July, 2022 at 12:00 AM, Update: 03.07.2022 1:30:10 AM
চান্দিনায় পৃথক অভিযানে ১৬ কেজি গাঁজাসহ আটক ৫রণবীর ঘোষ কিংকর: কুমিল্লার চান্দিনায় পৃথক অভিযানে ১৬ কেজি গাঁজা সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ। শুক্রবার (১জুলাই) ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঠের পুল ও পৌরসভার রারিরচর এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চান্দিনা থানার উপ-পরিদর্শক মো.লতিবুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের তল্লাশি করে সাথে থাকা ১৬ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।
আটককৃতরা হলেন- মো.সাইফুর ইসলাম উজ্জ্বল (৪৫), মো. সোহাগ (২৬), আঁখি বেগম, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জিনিদকরা গ্রামের জালাল আহমেদ এর ছেলে মো. কামাল উদ্দিন (৪৮), গোপালগঞ্জ উপজেলার জেলার বেতগ্রাম এলাকার মৃত ওয়াদুদ এর ছেলে শাহীন (৪৬)।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান জানান, শুক্রবার দুপুরে মহাসড়কের কাঠেরপুল এলাকায় অভিযান চালিয়ে সাইফুর ইসলাম উজ্জল (৪৫)এর কাছ থেকে ০৫ কেজি গাজা, মো.সোহাগ(২৬) কাছ থেকে ০৩ কেজি গাঁজা ও আখি বেগম এর কাছ থেকে ২ কেজি গাঁজাসহ মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই দিন সন্ধ্যায় রারিরচর অভিযান চালিয়ে কামাল উদ্দিন ও মো.শাহীন এর কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চান্দিনা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়। শনিবার (২ জুলাই) আসামীদের কুমিল্লা বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।