ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে হৃদয় হত্যার বিচারের দাবিতে সহপাঠি ও শিক্ষকদের মানববন্ধন
এবিএম আতিকুর রহমান বাশার
Published : Saturday, 25 June, 2022 at 7:24 PM
দেবীদ্বারে হৃদয় হত্যার বিচারের দাবিতে সহপাঠি ও শিক্ষকদের মানববন্ধনকুমিল্লার দেবীদ্বারে স্কুলছাত্র আজিজুল হক হৃদয় (১৬) হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে তার শিক্ষক-সহপাঠী ও এলাকাবাসী। শনিবার (২৫ জুন) দুপুরে মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।  
মুগসাইর এগারগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোঃ জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, নিহত হৃদয়ের চাচা ইসমাইল হোসেন, অভিভাবক সদস্য মোঃ হানিফ সরকার, সহকারী প্রধান শিক্ষক মোঃ মানিক সরকার, সিনিয়র শিক্ষক মোঃ জাকির আলম, সহপাঠি আল আমিন ও ফারজানা আক্তার প্রমূখ । 
সমাবেশে বক্তাগন স্কুলছাত্র হৃদয় হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবী জানান। তারা এলাকার মাদকসেবী, মাদক কারবারী এবং তাদের গডফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচারের ব্যাবস্থা এবং মুগসাইর এগারগ্রাম এলাকাকে মাদক মুক্ত করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানান। দেবীদ্বারে হৃদয় হত্যার বিচারের দাবিতে সহপাঠি ও শিক্ষকদের মানববন্ধন
উল্লেখ্য, আজিজুল হক হৃদয় ইউসুফপুর ইউনিয়নের মুগসাইর গ্রামের লিটন মিয়ার ছেলে। সে স্থানীয় মুগসাইর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল। গত বুধবার বিকালে ইদ্রিস মিয়া ও কমল কৃষ্ণ দাস নামে দুই যুবক হৃদয়কে মারধর করে। পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় তার স্বাস্থের অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক হৃদয়কে মৃত ঘোষনা করে। শুক্রবার ময়না তদন্তের পর সন্ধ্যা ৬টায় জানাজা শেষে তাঁর দাফন সম্পন্ন হয়।