ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
কুমিল্লায় ঈদের জামাতে ব্যবসায়ীকে গু'লি
Published : Tuesday, 3 May, 2022 at 7:03 PM, Update: 03.05.2022 9:52:13 PM
কুমিল্লায় ঈদের জামাতে ব্যবসায়ীকে গু'লিকুমিল্লা আদর্শ সদর উপজেলায় ঈদের জামাতে মোস্তাক ভূঁইয়া  নামে এক ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলির ঘটনা ঘটেছে। অভিযুক্ত  রুবেলকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। আহত মোস্তাক গোলাবাড়ি এলাকার সামসুল মিয়ার ছেলে। সে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার ( ৩ মে) সকাল ৮ টায় ৫ নং পাঁচথু্বী ইউনিয়নে গোলাবাড়ি ভূঁইয়া বাড়ি জামে  মসজিদ ঈদগাও মাঠে এ ঘটনা ঘটে। এ সময় পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে নির্ধারিত সময়ের এক ঘন্টা পর ঈদের নামাজ অনুষ্ঠিত হয়

গুলিবিদ্ধ মোস্তাকের ভাই শহিদুল ইসলাম ভূঁইয়া জানান, ঈদের নামাজের  আগমুহূর্তে  আমার ভাইকে হত্যার জন্য গুলি করেছে ফরিদ মিয়ার ছেলে রুবেল। গত ২৫ ডিসেম্বর নির্বাচনের আগের দিন তার ঘর থেকে র‌্যাব অভিযান পরিচালনা করে ককটেল ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। এ ঘটনার পর আমার ভাই  মোস্তাককে সন্দেহ করে তারা। এর পর আমার উপরও তখন হামলা হয়।  রুবেলসহ সাত জনকে আসামী করে মামলা করে আমার ভাই মোস্তাক । এ বিরোধের জের ধরে আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে ঈদগাও জামাতে প্রকাশ্যে গুলি করে। তাদের নামে একাধিক মামলা থাকলেও পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না।  আমাদের পরিবার আতঙ্কে দিন কাটাচ্ছে। এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। রুবেল নগরীর চকবাজার আলোচিত অস্ত্রের মহড়াতেও জড়িত আছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঁচথুবী ইউনিয়ন চেয়ারম্যান হাসান রাফি রাজু বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। শুনেছি রুবেল ঈদের নামাজের শুরু ৫ মিনিট আগে গুলি করেছে মোস্তাককে। ঘটনাস্থলে পুলিশ এসে তদন্ত করছে।

কুমেকের দায়িত্বরত ডাক্তার পলাশ বিশ্বাস জানান, আহত মোস্তাক পায়ে গুলি লেগেছে। অপারেশন করে তা বের করা হয়েছে। এখন তাকে রক্ত দেয়া হচ্ছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) সোহান সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনায় রুবেল নামে একজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।