ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
দেবীদ্বারে ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেল আরোহী নিহত
এবিএম আতিকুর রহমান বাশার
Published : Wednesday, 6 April, 2022 at 6:35 PM
দেবীদ্বারে ওভারটেক করতে গিয়ে মোটর সাইকেল আরোহী নিহতকুমিল্লার দেবীদ্বারে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে প্রাণ গেল মোটরসাইকেল আরোহী জহিরুল ইসলাম জহির (২৩)'র।
বুধবার বেলা ১২টায় কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বেগমাবাদ এলাকায় ওই দূর্ঘটনাটি ঘটে।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, দূর্ঘটনায় নিহত মোঃ জহির হোসেন (২৩), দেবীদ্বার উপজেলার চরবাকর গ্রামের মোঃ জামাল হোসেনের ছেলে। তিনি নিমসারে একটি সব্জির আড়তে চাকরি করতেন।
স্থানীয় মেম্বার মোঃ নাছির উদ্দিন জানান, নিমসার থেকে বাড়িতে আসার পথে সে ওই দূর্ঘটনা শিকার হন। সে তিন ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয়, কিছুদিন যাবৎ ছেলেটির বিবাহ নিয়ে কথা হচ্ছিলো, বিয়ে করা হলোনা আর ছেলেটির।
এ বিষয়ে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ মাসুদ আলম জানান, কুমিল্লা থেকে সিলেটগামী ডিষ্ট্রিক ট্রাকের সাথে (ট্রাক নং চট্রগ্রাম -ট- ০৫০১০২) একই দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী ওভারটেক করতে যেয়ে নিয়ন্ত্রন হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা লেগে মারাত্মক আহত হয়, তাকে দ্রুত দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত: ঘোষণা করেন। ট্রাকটি আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।