ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1195
কুমিল্লার ১৭ ইউপিতে ভোট আজ
Published : Thursday, 11 November, 2021 at 12:00 AM, Update: 11.11.2021 1:18:59 AM
কুমিল্লার ১৭ ইউপিতে ভোট আজতানভীর দিপু:
উদ্বেগ উৎকন্ঠার মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হচ্ছে কুমিল্লার মেঘনা ও তিতাস উপজেলার ১৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে ৭৩ জন চেয়ারম্যান ১৪৫ জন সংরক্ষিত আসনের মহিলা সদস্য এবং ৪৭৪ জন সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছেন। এদিকে নির্বাচনকে ঘিরে এ দুই উপজেলায় বিভিন্ন হামলা মামলা ভাংচুর অগ্নিসংযোগের একাধিক ঘটনা ঘটেছে। এসব ঘটনায় প্রার্থীরা একে অপরের বিরুদ্ধে অভিযোগ করছেন ।
জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মেঘনা উপজেলায় আটটি ইউনিয়নে ৩০ জন চেয়ারম্যান, ৭২ জন সংরক্ষিত আসনের মহিলা সদস্য, ১৯৯ জন সাধারন সদস্য পদে এবং তিতাস উপজেলার নয়টি ইউনিয়নে ৪৩ জন চেয়ারম্যান, ৭৩ জন সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও ২৭৫ জন সাধারন সদস্য পদে প্রতিদ্বন্দিতা করছেন।
মেঘনা উপজেলার আটটি ইউনিয়নে  ৯৬ হাজার ৯৮০ জন ভোটার ৭৩টি ভোট কেন্দ্রে ও তিতাস উপজেলার নয় ইউনিয়নে এক লাখ ৪৮ হাজার ৩৪১ জন ভোটার ৮৮টি কেন্দ্রে ভোট প্রয়োগ করবেন।
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, সুষ্ঠ ও শার্ন্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত আইন শৃঙ্খলা বাহিনী ও জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেটগণ দায়িত্বে থাকবে।
এদিকে দ্বিতীয় ধাপে কুমিল্লায় লাকসাম উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন হওয়ার কথা থাকলেও কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় একক প্রার্থীরা সবাই বিনা ভোটেই জয় লাভ করেন।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};