ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
365
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ
মজিবুর রহমান বাবলু
Published : Monday, 15 February, 2021 at 6:49 PM
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুচি বাজারে প্রায় এক একর সরকারী ভুমির উপর থাকা অবৈধ দখল উচ্ছেদ করেছে সড়ক ও জনপদ অধিদপ্তর। সোমবার দুপুরে উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাঈদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগ কুমিল্লার উপসহকারী প্রকৌশলী আবদুল মমিন, চৌদ্দগ্রাম থানার পরিদর্শক অপারেশন নুরুল বাশার, সার্ভেয়ার সাইফুল ইসলাম ও মোয়াজ্জেম হোসেন। অভিযানে স-মিল, টিন দোকান, খাদ্য দোকান, হোটেল, ওষুধ দোকানসহ সড়কের পাশেই থাকা গাছের গুড়ি উচ্ছেদ করা হয়। এতে সন্তোষ প্রকাশ করেছেন সচেতন মহল।
সড়ক ও জনপদ বিভাগের উপসহকারী প্রকৌশলী আবদুল মমিন বলেন, বারবার সড়ক ও জনপদ বিভাগের উদ্যোগে অবৈধ দখলদারদেরকে নোটিশ করা হয়েছে। সর্বশেষ রোববার মাইকিং করেও তাদেরকে সরে যাওয়ার জন্য বলা হয়েছে। কিন্তু তারা সরে না যাওয়ায় বাধ্য হয়ে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ই মেইল: [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩, +৮৮ ০১৭১১ ৯৯৭৯৬৯, +৮৮ ০১৯৭৯ ১৫২৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};