ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
372
আইসিইউতে ‘আশিকি’র রাহুল
Published : Monday, 30 November, 2020 at 3:35 PM
আইসিইউতে ‘আশিকি’র রাহুলকারগিলে নতুন ছবির শুটিং চলাকালে ব্রেন স্ট্রোক করেন রাহুল রায়। এরপর তাঁকে প্রথমে শ্রীনগর এবং সেখান থেকে মুম্বাই নিয়ে যাওয়া হয়। দ্রুত রাহুল রায়কে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নব্বইয়ের দশকে বলিউডের জনপ্রিয় ভিনেতাদের মধ্যে একজন ছিলেন রাহুল রায়, যাঁর ক্যারিয়ারের একমাত্র হিট ছবিআশিকি।রাতারাতি সুপারস্টার হয়ে ওঠেন প্রথম ছবির পরই বাংলাদেশেও তাঁর দারুণ জনপ্রিয়তা। দেশের অনেক তরুণ তাঁরহেয়ার স্টাইলঅনুসরণ করতেন । তাঁর খবর মিলল দীর্ঘদিন পর ।তাঁর অবস্থা সংকটাপন্ন। হঠাৎ অসুস্থ হয়ে আইসিইউতে ভর্তি তিনি। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যমের অনলাইন সংস্করণ সূত্রে জানা গেলে, কারগিলে একটি ছবির শুটিং চলাকালে হঠাৎ ব্রেন স্ট্রোকের কবলে পড়েন রাহুল। দ্রুত তাঁকে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, আবার ছবিতে কাজ করছিলেন দীর্ঘদিন পর রাহুল রায়। পরিচালক নীতিন কুমার গুপ্তার আসন্ন ছবিএলএসি: লিভ দ্য ব্যাটেল ইন কারগিলছবির শুটিং চলছিল কারগিলে। ছবিটি গালোয়ান ঘাঁটির সত্য ঘটনা অবলম্বনে বানানো হচ্ছে ছবিতে তিনি মেজরের চরিত্রে অভিনয় করছিলেন। শুটিং চলাকালে অসুস্থ বোধ করেন রাহুল রায়। ব্রেন স্ট্রোক হয় তাঁর। কারগিলের খুব ঠান্ডা আবহাওয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাঁকে প্রথমে শ্রীনগর এবং সেখান থেকে মুম্বাই নিয়ে যাওয়া হয়।
মহেশ ভাট পরিচালিত আশিকি ছবির নায়ক রাহুল।
তিনি আরও অনেক ছবিতে অভিনয় করেছেন। তবে সবচেয়ে বিখ্যাত ছবি ১৯৯০ সালে মুক্তি পাওয়া প্রথম ছবিটিই।আশিকি’-তে রাহুলের বিপরীতে অভিনয় করেছিলেন অনু আগরওয়াল। ছবিটি সেই সময় সুপারহিট করেছিল। ছবিটির গানগুলো এখনো মানুষের মুখে মুখে ফেরে। এরপরগেম’, ‘নাসিব’, ‘ফির কাভি’, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কেপ্রভৃতি ছবিতে অভিনয় করেছেন তিনি।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};