ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
351
জাতির সকল দুর্যোগ-সংকটে পাশে থাকে আওয়ামী লীগ: এমপি বাহার
কুমিল্লায় ১৩৩ জন রোগীর মাঝে সাড়ে ৬৬ লক্ষ টাকার চেক বিতরণ
Published : Monday, 23 November, 2020 at 12:00 AM, Update: 23.11.2020 1:22:01 AM
জাতির সকল দুর্যোগ-সংকটে পাশে থাকে আওয়ামী লীগ: এমপি বাহারনিজস্ব প্রতিবেদক: কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেন, করোন দূর্যোগে  বাংলাদেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন শেখ হাসিনার সরকার ও আওয়ামী লীগ। কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের হাতে খাদ্য তুলে দিয়েছেন। দ্রুত চিকিৎসা সরাঞ্জামের ব্যবস্থা করেছেন। সব সেক্টরে-ই ক্ষতিগ্রস্থদের প্রনোদনা দিচ্ছেন। দেশের অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন শেখ হাসিনার সরকার। গৃহহীনদের বাসস্থান তৈরী করে দিচেছন। দেশের অর্থনীতিকে চাঙ্গা করতে নিয়েছেন নানা প্রদক্ষেপ। শুরু করোনা নয়, জাতির সকল দুর্যোগ সংকটে পাশে ছিল আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ ঘুরে দাঁড়াচেছ। জাতিরজনক বঙ্গবন্ধু সারা জীবন অসহায় মানুষের জন্য রাজনীতি করছেন। তিনি চেয়েছিলেন বাংলার গরীব-দু:খী মানুষের মুখে হাসি ফুঁটাতে। সদ্য স্বাধীন যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের জন্য বঙ্গবন্ধু সাড়ে ৭ কোটি মানুষের জন্য মাত্র ৪৮৬ কোটি টাকার বাজেট দিয়েছিলেন। বঙ্গবন্ধুর সাহস আর দায়িত্ববোধের কারণে বাংলাদেশ সেইদিন রক্ষা পেয়েছিল।  বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ করার জন্য আল্লাহ শেখ হাসিনাকে বাঁচিয়ে রেখেছেন। চলামান বৈশ্বিক এ দূর্যোগে তিনি বাংলার মানুষের পাশে সাহস নিয়ে দাঁড়িয়েছেন। সকল সংকট ষড়যন্ত্র  কাটিয়ে ২০৪১ সালের সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। গতকাল রোববার দুপুরে কুমিল্লা টাউন হল মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ‘ক্যান্সার, কিউনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হƒদরোগ, থ্যালাসেমিয়া’ আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর অধীন এককালীন অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম. বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন। অনুষ্ঠানে ১৩৩ জন রোগীর প্রত্যেককে এককালীন ৫০ হাজার টাকা করে ৬৬ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরন করা হয়।
 জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক জেড এম মিজানুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল, ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস- চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুল। এসময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর ,টাউন হলের সেক্রেটারী মো.হেলাল উদ্দিন সহ অনান্যরা উপস্থিত ছিলেন।












সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};