ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
565
ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচন
চূড়ান্ত বাছাইয়েও বাদ বিএনপির প্রার্থী মিঠুন
Published : Monday, 23 November, 2020 at 12:00 AM, Update: 23.11.2020 1:01:11 AM
 চূড়ান্ত বাছাইয়েও বাদ বিএনপির প্রার্থী মিঠুনইসমাইল নয়ন ॥ কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপনির্বাচনে গত ১৫ নভেম্বর আওয়ামীলীগ, বিএনপি, জাতীয়পার্টি, ওর্য়াকাস পার্টি ও সতন্ত্রপার্থীসহ ৮জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন। গত ১৭ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে বিএনপি প্রার্থী সরকার জহিরুল হক মিঠুন বাদ পড়েছেন। পরে তিনি পূর্নরায় প্রার্থীতার বৈধতা চেয়ে আপিল করেন। বিএনপির প্রাথী  সরকার জহিরুল হক মিঠুন এর আপিলের পেক্ষিতে গতকাল ২২ নভেম্বর রবিবার কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের কাযালয়ে উভয় পক্ষের যুক্তি তকের পর জেলা প্রশাসক আবুল ফজল মীর বিএনপির প্রার্থী সরকার জহিরুল হক মিঠুনকে তার প্রার্থীতা না মঞ্জুর ঘোষনা করেন।যানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের গত ১৬ সেপ্টেম্বর মৃত্যু বরণ করায় আসনটি শূন্য হয়ে যায়। পরে নির্বাচন কমিশনার গত ৩ নভেম্বর মঙ্গলবার রাতে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচন আগামী ১০ ডিসেম্বর ধার্য্য করে তফসীল ঘোষনা করেছেন।
এ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গত ১৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল করেছিলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, বিএনপির মনোনীত প্রার্থী সরকার জহিরুল হক মিঠুন, সতন্ত্র প্রার্থী আলহাজ্ব মুহাম্মদ আবু জাহের, মুহাম্মদ আবু সাইফ বাপ্পী, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, গাজী আব্দুল হান্নান, জাতীয় পার্টির পক্ষ থেকে শাহ আলম সরকার, ওর্য়াকাস পার্টির পক্ষ থেকে মোঃ আল আমিন। এরমধ্যে গত ১৭ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ে বিএনপি প্রার্থী সরকার জহিরুল হক মিঠুন এবং সতন্ত্র প্রার্থী গাজী আব্দুল হান্নান বাদ পড়েছেন। পরে বিএনপি সমর্থিত প্রার্থী সরকার জহিরুল হক মিঠুন প্রার্থীতার বৈধতা চেয়ে আপিল করেছিলেন।
এ ব্যাপারে, বিএনপি সমর্থিত প্রার্থী সরকার জহিরুল হক মিঠুন বলেন, একটি মিথ্যা মামলার বিষয়ে আমি অবগত ছিলাম না। এ বিষয়ে আমি সম্পন্ন নির্দোষ ছিলাম। পরে আমি আমার প্রার্থীতার বৈধতা চেয়ে আপিল করেছিলাম। ২২ নভেম্বর রবিবার দুপুরে উভয় পক্ষের যুক্তি তকের পর জেলা প্রশাসক আবুল ফজল মীর আমার প্রার্থীতা না মঞ্জুর ঘোষনা করেন। আমি আমার প্রার্থীতা বৈধ চেয়ে আবারও আপিল করবো এবং আমার মনোনয়নপত্র সঠিক হবে।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};