ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
304
এ্যাম্বুলেন্সেও মাদক পরিবহন!
২৮১ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা, ৩৯৫০পিস ইয়াবাসহ ৩ জন আটক
Published : Sunday, 22 November, 2020 at 12:00 AM, Update: 22.11.2020 1:29:12 AM
 এ্যাম্বুলেন্সেও মাদক পরিবহন!তানভীর দিপু:
এবার এ্যাম্বুলেন্স দিয়ে ফেন্সিডিল ও গাঁজা পরিবহনের সময় একজনকে হাতেনাতে আটক করেছে র‌্যাব। গতকাল কুমিল্লা সদর উপজেলার দূর্গাপুর এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ২৮১ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজার এই চালানটি আটক করা হয়। এছাড়া অপর এক অভিযানে বুড়িচং এলাকার  ছায়গ্রামে অভিযান চালিয়ে ৩ হাজার ৯৫০পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। র‌্যাব-১১ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
র‌্যাব কুমিল্লা সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস ছাকিব জানান, এম্বুল্যান্সটি রোগী পরিবহনের জন্যই ব্যবহারযোগ্য। আইনশৃঙ্খলাবহিনীর নজর এড়াতেই এই জর”রী পরিবহন ব্যবহার করে মাদক ব্যবসায়ীরা।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা চৌদ্দগ্রাম এলাকা থেকে আসা একটি এ্যাম¦ুলেন্সে মাদক পাচার থামাতে অভিযান চালাই। সড়কে চেকপোস্ট দিয়ে তাদের থামানোর চেষ্টা করলেও এ্যাম্বুলেন্স ও একটি সিএনজিসহ পালিয়ে যাবার চেষ্টা করে। পরে সদর উপজেলার দূর্গাপুর এলাকায় সিএনজি ও এ্যাম্বুলেন্সটি থামিয়ে ২৮১ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় এম্বুল্যান্সের চালক ও হেল্পার পালিয়ে গেলেও চৌদ্দগ্রাম থানার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে মোঃ স্বপন মিয়াকে আটক করা হয়।
এছাড়াও প্রেসবিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গতকাল দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় অভিযান চালিয়ে বুড়িচং থানার চরনল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ আঃ শাহিন (৩৫) ও নোয়াখালী জেলার নোয়াখালী সদর থানার উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ জসিম (৪০) ইয়াবাসহ আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বির”দ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};