ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
210
আইপিএলে বাজির সঙ্গে সম্পৃক্ত থাকায়, গ্রেফতার সাবেক ক্রিকেটার
Published : Monday, 9 November, 2020 at 5:01 PM
আইপিএলে বাজির সঙ্গে সম্পৃক্ত থাকায়, গ্রেফতার সাবেক ক্রিকেটারইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে বাজির সঙ্গে সম্পৃক্ততা থাকার দায়ে মুম্বাইয়ের সাবেক ক্রিকেটার রবিন মরিসকে গ্রেফতার করেছে ভারসোবা পুলিশ। একই অপরাধে তার সঙ্গে আর দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
১৯৯৫ থেকে ২০০৭ সাল পর্যন্ত সময়ে ভারতের ঘরোয়া ক্রিকেটে ৪৪টি প্রথম শ্রেণি ও ৫১টি লিস্ট ‘এ’ ম্যাচ খেলেছেন রবিন। ব্যাট হাতে প্রায় তিন হাজারের কাছাকাছি ও বল হাতে ১২২ উইকেট রয়েছে ৫৪ বছর বয়সী রবিনের নামের পাশে। কখনও জাতীয় দলে সুযোগ হয়নি তার।
গোপন খবরের ভিত্তিতে রবিন সিংয়ের ভারসোবার বাড়িতে অভিযান চালায় পুলিশ। তাদের কাছে খবর ছিল, এ বাড়িতে নিয়মিত বাজির আসর বসান রবিন। সে মোতাবেক অভিজানে গিয়ে ল্যাপটপ এবং মোবাইল ফোন জব্দ করেছে পুলিশ। সোমবার তাকে ম্যাজিস্ট্রেট কোর্টে তোলার কথা রয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে এক সিনিয়র পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘আইপিএল ম্যাচে নিয়মিত বাজি ধরতেন রবিন। যা আইনত নিষিদ্ধ।’
রবিনের জন্য ক্রিকেটে জুয়ার সঙ্গে জড়িত থাকার ঘটনা এটিই প্রথম নয়। গতবছর আল জাজিরা টিভির করা স্টিং অপারেশনে পাকিস্তানের সাবেক ব্যাটসম্যান হাসান রাজার সঙ্গে মিলে টি-টোয়েন্টি টুর্নামেন্টে স্পট ফিক্সিংয়ের পরিকল্পনা করতে দেখা গেছে রবিনকে। পরবর্তীতে অবশ্য এসব অস্বীকার করেছেন তিনি।
এছাড়া পুলিশের কাছে গ্রেফতার হওয়ার ঘটনাও রবিনের জন্য প্রথম নয়। গতবছর একজন লোন এজেন্টের কাছ থেকে ২ লাখ রুপি আত্মসাতের জন্য তাকে অপহরণ করেছিলেন রবিন ও চার সঙ্গী। তখনও রবিনকে গ্রেফতার করেছিল পুলিশ।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};