ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
625
হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ কুমিল্লায় মানববন্ধন বিক্ষোভ
Published : Sunday, 8 November, 2020 at 12:00 AM, Update: 08.11.2020 12:49:28 AM
হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলা ও অগ্নিসংযোগ কুমিল্লায় মানববন্ধন বিক্ষোভনিজস্ব প্রতিবেদক: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন কোরবানপুরসহ দেশের বিভিন্ন স্থানে গুজব ছড়িয়ে হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা,ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে হিন্দু ধর্মাবলম্বীরা। শনিবার (৭ নভেম্বর) দুপুরে কুমিল্লা নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে কুমিল্লা জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ এবং পূজা উদযাপন কমিটির ডাকে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তারা বলেন, কুমিল্লার মুরাদনগরে ফেসবুকে গুজব তৈরী করে হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে সাম্প্রদায়িক হামলা, অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়েছে। এছাড়া পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে ধর্ম অবমাননার অজুহাতে ষড়যন্ত্রমূলকভাবে একের পর এক হিন্দু শিক্ষার্থীদের ছাত্রত্ব বাতিল করছে প্রশাসন। এই সকল অন্যায়ের প্রতিবাদে আজ আমরা সড়কে নেমেছি।
মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন জেলা হিন্দু বৌদ্ধ  খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি চন্দন রায়, সাধারণ সম্পাদক তাপস বক্সী, া জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক নির্মল পাল, জাতীয় হিন্দু জোটের প্রধান উপদেষ্টা তাপস কুমার নাহা, সভা-সভাপতি এডভোকেট স্বর্ণকমল নন্দী, সাধারণ সম্পাদক মানিক চন্দ্র ভৌমিক, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ডীন ডঃ বিশ্বজিৎ দেব, ডঃ দুলাল নন্দী, আইন ঐক্য পরিষদের সদস্য সচিব সুবীর নন্দী বাবু, যুব ঐক্য পরিষদের মধুমদন রায়, ইসকন কুমিল্লার সাধারণ সম্পাদক পিতাম্বর গৌর দাস, জাতীয় ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি হৃদয় দাস, জাগো হিন্দু পরিষদের সভাপতি সাগর দাস, সাধারণ সম্পাদক কিশোর দাসসহ কুমিল্লা টুরিজম ও জিরিধারি সংঘের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।





 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};