ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
254
কুসিকের ড্রেনের ময়লা কবরস্থানে
অপসারণের আবেদন এলাকাবাসীর---
Published : Monday, 21 September, 2020 at 12:00 AM, Update: 22.09.2020 9:22:41 PM
নিজস্ব প্রতিবেদক।। নগর উন্নয়ন ও পয়ঃনিষ্কাশনে কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) ড্রেনের ময়লা আবর্জনা কবরস্থানে ফেলার অভিযোগ উঠেছে। এতে অবর্জনার দূর্গন্ধে কবরস্থানের পবিত্রতা নষ্ট হচ্ছে বলে অভিযোগ স্থানীয়রা। মৃতদেহ দাফন এবং কবর জিয়ারতে কবরস্থানের ভিতর প্রবেশ করতে কষ্ট হচ্ছে স্থানীয়দের। নগরীর ১৮ নং ওয়ার্ড কাটাবিল হাবীব পুকুর পাড় কবরস্থানে ফেলে যাওয়া এই ময়লা অপসারণে কুসিক মেয়রের বরাবর একটি আবেদনও করা হয়েছে।
আবেদন সূত্রে জানা যায়, নগর উন্নয়ন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থার জন্য ড্রেনের কাজ করাকালে কাটাবিল হাবীব পুকুর পাড় কবরস্থানের পশ্চিমপাড়ের ড্রেনের যত ময়লা-আবর্জনা ছিল তাহা পরিস্কারের পর কবরস্থানের ভিতর ফেলে যায় কুসিকের কর্মীরা। এতে করে কবস্থানের পবিত্রতা নষ্ট হচ্ছে। এমনকি দূর্গন্ধে কবর জিয়ারতকারীগণ কবস্থানের ভিতরে প্রবেশ করতে পারছে না। খুব শিঘ্রই এই ময়লা আবর্জনা অপসারন না করলে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করবেন।  
কুসিকের স্থানীয় কাউন্সিলর মো. হাজী আফছান মিয়া জানান, কর্মীরা ড্রেনের ময়লা আবর্জনা পরিস্কার করতে আসলে স্থানীয় কিছু লোকের কথায় কবরস্থানের ময়লাগুলো ফেলানো হয়েছে। কিন্তু এখন আবার অপসারনের জন্য আবেদন করছে। প্রকৌশলীর সাথে কথা হয়েছে কর্মী পাঠিয়ে কবরস্থানের ময়লাগুলো   অপসারন করে দেয়া হবে।        







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};