ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1872
কুমিল্লা সিটি করপোরেশনে র‌্যাব-পুলিশ, প্রকৌশলীর টেবিলের গ্লাস ভাঙ্গা
Published : Friday, 11 September, 2020 at 12:00 AM, Update: 11.09.2020 2:20:10 AM
কুমিল্লা সিটি করপোরেশনে র‌্যাব-পুলিশ, প্রকৌশলীর টেবিলের গ্লাস ভাঙ্গানিজস্ব প্রতিবেদক: কুমিল্লা সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয় ভাংচুরের ঘটনা ঘটেছে। কর্পোরেশনের মেয়রের নির্দেশনা মতো কাজ না করা, মেয়রকে নিয়ে মন্তব্য ও তার বিরুদ্ধে নির্বাহী প্রকৌশলীর কক্ষে শাখা প্রধানদের সভার সময় বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে এ ঘটনা ঘটে। সিটি কর্পোরেশনের মেয়রের রাজনৈতিক সচিব ও তার সহযোগি কয়েকজন করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে ধমকাধমকি করেন। ভাংচুরের বিষয়ে জানতে তত্ত্বাবধায়ক প্রকৌশলীসহ সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট সকলকে ফোন করা হলেও তাদের সবার ফোন বন্ধ পাওয়া যায়। তবে ঘঠনার সময় খবর পেয়ে র‌্যাব-পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্লাস ভাঙ্গা দেখতে পায়। পুলিশ জানায়, কেউ কোন অভিযোগ করে নি।
জানা গেছে, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক সাক্কু ও সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো: নুরুল্লাহর সাথে দ্বন্দ্ব চলছে। তত্ত্বাবধায়ক প্রকৌশলী মেয়রের কথা শুনেন না বলে অভিযোগ মেয়র সাক্কুর ঘনিষ্ঠদের। আরো জানা যায়, কর্পোরেশনের মাস্টার রোলের কর্মচারীদের বেতন নিয়ে নানা জটিলতা দেখা দেয়ায় মেয়র ও তার ঘনিষ্ঠরা ক্ষুব্ধ ছিলেন।
বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো: নুরুল্লাহকে তার কক্ষে বকাবকি করেন মেয়র মনিরুল হক সাক্কুর রাজনৈতিক সচিব মাইনুদ্দিন আহমেদ বাবু। বাবুর অভিযোগ প্রকৌশলী শেখ মো: নুরুল্লাহ মেয়রের বিষয়ে আপত্তিকর কথা বলেছেন। তিনি জানান, মাস্টার রোলের কর্মচারীদের বেতন ৭ তারিখ হওয়ার পর দেয় নি। কনজারভেন্সি শাখার মাস্টার রোলের কর্মীরা কাজ করছে না। এতে সমস্যার সৃষ্টি হয়েছে। শুধু তর্কাতর্কি হয়েছে, উচ্চস্বরে কথা বলেছি। তারা এখন এটাকে গন্ডগোল বা ভাংচুর করেছি বলে ছড়াচ্ছে।
বাবু জানান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো: নুরুল্লাহর টেবিলের গ্লাস আগেই ভাঙ্গা ছিল।
অন্য একটি সূত্র জানায়, এ সময় বাবু ও তার লোকজন নুরুল্লাহ টেবিলের গ্লাস ভাংচুর করে চেয়ার ফেলে দেয় এবং দরজার পর্দা ছিড়ে ফেলে। এ ঘটনা চলাকালে সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন র‌্যাব ও পুলিশকে ফোন করেন। ফোন পেয়ে শহরের টহলরত র‌্যাবের একটি দল ও কোতয়ালী মডেল থানার পুলিশের একটি দল সিটি কর্পোরেশনে যায়।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হক জানান, পুলিশ গিয়ে একটি গ্লাস ভাঙ্গা দেখতে পায়। মাস্টার রোলের কর্মচারীদের নিয়ে কথা কাটাকাটি হয়েছে। কেউ অভিযোগ দেয়নি।
র‌্যাব কুমিল্লার এর কমা-ার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেন ফোন করেছিলেন। আমাদের টহল টিম শহরে ছিলো। শুনেছি অভ্যন্তরীণ কিছু একটা সমস্যা হয়েছিল যাতে না হয় সেজন্য সেখানে টহল টিম যায়। প্রধান নির্বাহী কর্মকর্তার সাথে দেখা করে চলে আসে।
এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মীর শওকত হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। এসএমএস দিলেও তিনি প্রতিউত্তর দেননি। এছাড়া তত্ত্বাবধায়ক প্রকৌশলী শেখ মো: নুরুল্লাহর ফোন বন্ধ পাওয়া যায়।








সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};