ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
243
ব্রাহ্মণপাড়া সন্ত্রাসী হামলায় রেলের নাইটগার্ডসহ ৩জন আহত
দোকাপাট ভাংচুর ও মালামাল লুট
Published : Wednesday, 9 September, 2020 at 9:10 PM
ব্রাহ্মণপাড়া সন্ত্রাসী হামলায় রেলের নাইটগার্ডসহ ৩জন আহতইসমাইল নয়ন ॥
   কুমিল্লর ব্রাহ্মণপাড়া উপজেলা সালদানদী রেল ষ্টেশন এলাকায় রাতের আধারে সন্ত্রাসী হামলা চালিয়ে ট্রমা গ্রুপের রেলের নাইটগার্ডসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে গুরত্বর আহত করেছে একদল সন্ত্রাসী। এ সময় ওই এলাকার একটি মুদি দোকানে সন্ত্রাসীরা হামলা চলিয়ে ভাংচুর এবং মালামাল লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে আসে। ৮সেপ্টেম্বর মঙ্গলবার রাতে এ ঘটনাটি ঘটেছে। পরে এ ব্যাপারে থানায় অভিযোগ করলে গতকাল বুধবার দুপুরে থানা পুলিশ সরজমিনে গিয়ে তদন্ত শেষ করে আসার পর আবারও ২য় বারের মত হামলা চলিয়ে একটি ফার্নিচার দোকান ও একটি ফার্নিচার তৈরীর কারখান ভাংচুর করে সন্ত্রাসীরা।
   এ ব্যাপারে ট্রমা গ্রুপের নাইটগার্ড ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে হামলায় আহত আব্দুল খালেক (৬০) জানান, ৮সেপ্টেম্বর মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় রেলওয়ের মালামাল সামগ্রী রক্ষণাবেক্ষণের জন্য সালদানদী ষ্টেশন এলাকার বিভিন্ন দিকে টর্চ লাইটের আলো জ্বালিয়ে দেখার চেষ্টা করি। এ সময় গঙ্গানগর গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে দেলোয়ার হোসেন দেলু, তার ভাই আনোয়ার হোসেন, উজ্জল মিয়া, জহির মিয়া ও রহমত উল্লাহসহ অজ্ঞাত আরো ৭-৮ জন লোক মিলে আমার উপর অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে এবং কুপিয়ে আমাকে গুরত্বর আহত করে। আমার ডাক চিৎকারে আমার ভাই আব্দুর রহমানের ছেলে মো. শাহীন (২৪) ও তার মা মরজিনা বেগম (৫০) এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালিয়ে তাদেরকে আহত করে। পরে সন্ত্রাসী দেলোয়ার হোসেন দেলু গংরা যাওয়ার পথে আব্দুর রহমানের মুদি দোকানে এবং একই এলাকার আবু তাহেরের ছেলে ওয়াসিম মিয়ার বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে এবং মালামাল ও অর্থ লুট করে নিয়ে যায়। পরে এলাকাবাসী আমাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
   ফার্নিচার ব্যবসায়ী শরিফ জানান, এ ঘটনায় আমার বড় ভাই ওয়াসিমের স্ত্রী সিমুল আক্তার ১৩ জনকে অভিযুক্ত করে ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে। অভিযোগের পর থানা পুলিশ সরজমিনে গিয়ে তদন্ত শেষ করে আসার পর আবারও ২য় বারের মত হামলা চলিয়ে আমাদের ফার্নিচার দোকান ও ফার্নিচার তৈরীর কারখান ভাংচুর করে সন্ত্রাসীরা নগদ অর্থ ও মলামাল লুট করে নিয়ে যায়।
   এ ব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ জানান, হামলার ঘটনায় তিনজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে। থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};