ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
293
বিকেএসপিতে শুরু হলো সাকিবের ফেরার প্রস্তুতি
Published : Saturday, 5 September, 2020 at 4:53 PM
 বিকেএসপিতে শুরু হলো সাকিবের ফেরার প্রস্তুতি বিশেষ সংবাদদাতা ||
দেশে ফিরে বিকেএসপিতে নিবিড় অনুশীলন করবেন- সে খবর জানা সবার। করোনা নেগেটিভ রিপোর্ট আসার পর থেকেই সমর্থক ও অনুরাগীরা অপেক্ষার প্রহর গুনছিলেন কবে, কখন বিকেএসপি যাবেন সাকিব?

ভক্ত ও সমর্থকদের জন্য সুখবর। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মাঠে ফেরার প্রস্তুতি শুরু করেছেন সাকিব আল হাসান। শনিবার সকালে বিকেএসপিতে রানিং দিয়ে শুরু হয়েছে ‘চ্যাম্পিয়ন’ অলরাউন্ডারের এক বছর পর মাঠে ফেরার প্রস্তুতি।

তিনি কবে, কখন বিকেএসপি যাবেন? তা নিয়ে যখন নানা আলোচনা, ঠিক তখনই নীরবে বিকেএসপি চলে গেছেন সাকিব। কাল (শুক্রবার) বিকেলের দিকে বিকেএসপি চলে গেছেন সাকিব। গুরু-মেন্টর মোহাম্মদ সালাউদ্দীন ও বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা আশরাফউজ্জামান তাকে বিকেএসপিতে অভ্যর্থনা জানিয়েছেন।

বিকেএসপিতে সাকিবের থাকার সুব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের যে ভিআইপি রেস্ট হাউজ আছে, সেই ‘মধুমতিতে’ থাকার ব্যবস্থা করা হয়েছে সাকিবের। আশরাফউজ্জামান জাগো নিউজকে জানিয়েছেন, ‘সাকিব পুরোপুরি নিজ উদ্যোগে বিকেএসপি এসেছেন। এর সঙ্গে বিসিবি ও বিকেএসপির কোন সম্পর্ক নেই। তিনি দেশের একজন অন্যতম শীর্ষ ক্রিকেটার। বিকেএসপিতে থেকে নিজেকে আবার শারীরিকভাবে প্রস্তুতের পাশাপাশি ক্রিকেটীয় অনুশীলন করতেই, তিনি এখানে থাকতে চেয়েছেন। এ কারণেই তাকে বিকেএসপির ভিআইপি রেস্ট হাউজ মধুমতিতে আবাসনের ব্যবস্থা করা হয়েছে। অনুশীলনকালীন সময়ে সাকিব সেখানেই থাকবেন।’

বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা আশরাফ বলেন, ‘শুক্রবার বিকেল গড়ানোর আগেই সাকিব বিকেএসপি এসে পৌঁছান। বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা আশরাফ ও সাকিবের গুরু মোহাম্মদ সালাউদ্দীন তাকে অভ্যর্থনা জানান। শনিবার সকাল ৭টায় সাকিব বিকেএসপিতে ফিজিক্যাল ফিটনেস ট্রেনিং শুরু করেন। শারীরিক প্রস্তুতির প্রথমদিন একটানা অনেকক্ষণ রানিং করেছেন সাকিব।

তিনি আরও জানান, সাকিবের প্রশিক্ষক নাজমুল আবেদিন ফাহিম ও মোহাম্মদ সালাউদ্দীন তার সঙ্গে আগামী কয়েক সপ্তাহ কাজ করবেন।

উল্লেখ্য, আগামী ২৯ অক্টোবর আইসিসির শাস্তিমুক্ত হচ্ছেন সাকিব এবং ধারণা করা হচ্ছে আগামী মাসে শ্রীলঙ্কার সঙ্গে যে তিন ম্যাচের টেস্ট সিরিজ হবে, তার দ্বিতীয় কিংবা শেষ টেস্টেই আবার ব্যাট-বল হাতে মাঠে নামবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};