ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3561
হৃদরোগে আক্রান্ত হয়ে অধ্যক্ষ আফজল খান হাসপাতালে
ঢাকায় নেয়ার প্রস্তুতি
Published : Tuesday, 1 September, 2020 at 11:47 PM
হৃদরোগে আক্রান্ত হয়ে অধ্যক্ষ আফজল খান হাসপাতালেস্টাফ রিপোর্টার।। কুমিল্লার গণমানুষের নেতা, ১৪ দলের সমন্বয়ক ও কুমিল্লা জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আফজল খান এ্যাডভোকেট হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাঁকে কুমিল্লা শহরের শিশুমঙ্গলরোডস্থ সিডিপ্যাথ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেয়া হতে পারে। মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে তিনি শহরের গোবিন্দপুরস্থ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন। সাড়ে ৮টার দিকে অ্যাম্বুলেন্সে করে সিডিপ্যাথ হাসপাতালে আনা হয়।
রাত ১১টায় অধ্যক্ষ আফজল খানের বড় ছেলে ও এফবিসিসিআইয়ের পরিচালক মাসুদ পারভেজ খান ইমরান ও মেঝ ছেলে ডা. আজম খান নোমান জানান, তাদের বাবা সুস্থ ছিলেন। হঠাৎ করে তিনি অসুস্থ বোধ করলে তাঁকে দ্রুত হাসপাতালে আনা হয়। এখন ভালো আছেন। বাসায় চলে যাবেন বলেছেন।
সিডিপ্যাথ হাসপাতালের ৮ম তলায় নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র-১ এ গিয়ে দেখা যায় বিপুল সংখ্যক নেতাকর্মী উদ্বিগ্ন অবস্থায় হাসপাতালে ভিড় করে আছেন।
অধ্যক্ষ আফজল খানের চিকিৎসক ডা. তৃপ্তিষ চন্দ্র ঘোষ জানান, তিনি হার্ট এ্যাটাক করেছেন। রক্তচাপ বেড়ে ২২০/১২০ হয়ে যায়। শ্বাসকষ্ট হয়ে কার্বনডাই অক্সাইড বেড়ে যায়। এখন স্থিতি অবস্থায় আছেন। তবে তাঁকে ঢাকায় নিয়ে যেতে হবে।
জানা গেছে, রাত সাড়ে ১১টায় তাঁকে আইসিইউ অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়ার প্রস্তুতি চলছে।
খবর পেয়ে দ্রুত ঢাকা থেকে কুমিল্লায় ফিরে আসেন আফজল খান কন্যা জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য আঞ্জুম সুলতানা সীমা। আফজল খান পরিবারের সদস্যরা তাঁর রোগ মুক্তির জন্য কুমিল্লাবাসীর নিকট দোয়া চেয়েছেন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};