ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
862
লেবানন বিস্ফোরণে নিহত ব্রাহ্মণপাড়ার রেজাউল
পরিবারে শোকের মাতম
Published : Thursday, 6 August, 2020 at 7:27 PM
লেবানন বিস্ফোরণে নিহত ব্রাহ্মণপাড়ার রেজাউলইসমাইল নয়ন ॥
    লেবাননের রাজধানী বৈরুতে গত ৪ আগষ্ট (মঙ্গলবার) ওয়্যার হাউজে বিস্ফোরণের ঘটনায় কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের রেজাউল সিকদার (৩০) নামের এক যুবক  নিহত হয়েছেন। এছাড়াও এ বিস্ফোরণের ঘটনায় তার ছোট ভাই মাহাবুব সিকদার গুরত্বর আহত হয়েছে। এঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। নিহতের পরিবারে বইছে শোকের মাতম।
    জানা গেছে, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মাধবপুর সিকদার বাড়ির মনির হোসেনের ছেলে রেজাউল সিকদার (৩০) পরিবারের স্বচ্ছলতা ফিরিয়ে আনতে জীবিকার তাগিতে গত নয় বছর পূর্বে নেবাননে পাড়ি জমান। পরে সে গত দুই বছর পূর্বে তার ছোট ভাই মাহাবুব সিকদার কে লেবাননে নিয়ে যান। লেবাননের রাজাধানী বৈরুতে একটি ওয়্যার হাউজের পাশে রেজাউল ও মাহাবুব দুই ভাই একটি প্রেট্রোল পাম্পে চাকরি করতো। গত ৪ আগষ্ট (মঙ্গলবার) ওই ওয়্যার হাউজে বিস্ফোরণের ঘটনায় ভবনের দেওয়ালের কাঁচ ভেঙ্গে রেজাউল ও মাহাবুবের উপরে পরে। এতে রেজাউল শিকদার ঘটনাস্থলেই মারা যায় এবং তার ভাই মাহাবুব সিকদার গুরত্বর আহত হয়।
    নিহতের মা বলেন, তাদের পরিবারে একমাত্র উপর্জনকারী ছিলো তাদের দুই ছেলে রেজাউল ও মাহাবুব সিকদার। রেজাউল দেশে এসে বিয়ে করার কথা পাকা ছিলো। বিশ্বমহামারী করোনা ভাইরাসের কারনে বিমান চলাচল বন্ধ থাকায় আমার ছেলেরা দেশে আসতে পারেনি। বিমান যোগাযোগ স্বাভাবিক হলে আমার ছেলেরা দেশে আসতো। আমার ছেলে রেজাউলকে দীর্ঘ নয় বছর যাবত দেখি না। কত আশা নিয়ে অপেক্ষা ছিলাম আমার ছেলেকে দেখবো এবং দেশে আসলে বিয়ে করাবো। এখন আমার এক ছেলে নিহত আরেক ছেলের কি অবস্থা তাও জানি না। আমাদের সব আশা শেষ।
    নিহতের বাবা, মনির হোসেন সিকদার বলেন, আমার মৃত ছেলেকে আমরা এক নজর দেখতে চাই। আমার নিহত ছেলে রেজাউলের মৃতদেহ ও আহত মাহাবুবকে আমাদের মাঝে ফিরিয়ে দিতে সরকারের কাছে আকুল অবেদন জানাচ্ছি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};