ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
330
কুমিল্লায় ঈদের ছুটিতে সড়কে ঝড়ল ৩ প্রাণ
Published : Thursday, 6 August, 2020 at 12:00 AM, Update: 06.08.2020 2:46:09 AM
কুমিল্লায় ঈদের ছুটিতে সড়কে ঝড়ল ৩ প্রাণরণবীর ঘোষ কিংকর: ঈদের ছুটিতে কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে অন্তত ১৫জন।  আনন্দময় ঈদে বিষাদের ছায়া নেমে এসেছে নিহতদের পরিবারে।
ঈদের পরদিন রবিবার (২ আগষ্ট) চান্দিনায় এবং দুই দিন পর মঙ্গলবার (৪ আগস্ট) দাউদকান্দিতে বেপরোয়া গতি সম্পন্ন ২টি বাস উল্টে পৃথক ২টি দুর্ঘটনা ঘটে।
জানা যায়- রবিবার (২ আগস্ট) সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন হাড়িখোলা এলাকায় ঢাকাগামী হিমাচল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে যায়। এতে বাসটির উপরের অংশ বিচ্ছিন্ন হয়ে যায়।  খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও চান্দিনা ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
দুর্ঘটনা কবলিত বাসে থাকা ৭ যাত্রীর মধ্যে ঘটনাস্থলে ২জন নিহত হয়। আহত হয় চালক, হেলপার সহ আর ৫ যাত্রী।
নিহতদের নোয়াখালী জেলার এখলাছপুর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী সামছুন্নাহার বেগম সামসি (৫০) ও নোয়াখালী জেলার সদর উপজেলার আবু বকর ছিদ্দিক (৪০)।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সালেহ আহমেদ জানান- লক্ষীপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী হিমাচর পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসের উপরের অংশে বিচ্ছিন্ন হয়ে যায়। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে এবং এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে, মঙ্গলবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৮টায় উপজেলাধীন আমিরাবাদ বাস স্টেশন এলাকায় এক পথচারীকে চাপা দিয়ে যাত্রবাহী বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হয়। আহত হয় আরও ৮জন।
নিহত ওই পথচারী দাউদকান্দি উপজেলার জিংলাতলী ইউনিয়নের ইটাখোলা গ্রামের আব্দুর রহমান ভূইয়ার ছেলে সুমন ভূইয়া।
জানা যায়- ঢাকাগামী লাল-সবুজ পরিবহন নামে একটি যাত্রীবাহী একটি বাস মহাসড়কের আমিরাবাদ এলাকায় এক  পথচারীকে চাপা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ওই পথচারী নিহত হয়।
হাইওয়ে পুলিশ দাউকান্দি থানার ইন-চার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন- দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করে থানায় আটক করা হয়েছে। নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};