ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
77
দেবিদ্বার এবার পরিচ্ছন্নতা অভিযানে ‘হ্যালো ছাত্রলীগ’
Published : Wednesday, 1 July, 2020 at 12:00 AM
দেবিদ্বার এবার পরিচ্ছন্নতা অভিযানে ‘হ্যালো ছাত্রলীগ’ শাহীন আলম, দেবিদ্বার ||
করোনায় মৃতদেহ দাফন, অসহায় কর্মহীনদের বাড়ি বাড়ি খাদ্য পৌছে দেওয়া, কৃষকদের ধান কাটা ও বাড়ি বাড়ি পৌছে দেওয়ার পর এবার পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে কুমিল্লার দেবিদ্বারের ‘হ্যালো ছাত্রলীগ’ টিম। মঙ্গলবার দুপুরে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জরুরি বিভাগ. বহি:বিভাগ, হাসপাতাল চত্ত্বরসহ আশপাশের ময়লা আবর্জনা পরিস্কার পরিচ্ছন্নতা ও জীবানুনাশক স্পে মধ্য দিয়ে তাদের এ কার্যক্রম শুরু করা হয়। হ্যালো ছাত্রলীগের এ কার্যক্রমটি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মর্কতা (ইউএনও) মো. রাকিব হাসান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক প্রমুখ।
হ্যালো ছাত্রলীগ টীমের প্রধান কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক বলেন, করোনাকালীন সময়ে হ্যালো ছাত্রলীগ মানবিক সেবায় মানুষের দোরগড়ায় পৌছে গেছে। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্ন কর্মী করোনা পজিটিভ হওয়ায় দীর্ঘদিন হাসপাতলটি অপরিষ্কার ছিলো, হ্যালো ছাত্রলীগ পুরো হাসপাতাল এরিয়া পরিস্কার পরিচ্ছন্নতায় নেমেছে। যতদিন পরিচ্ছন্ন কর্মী না সুস্থ না হবে ততদিন আমরা হাসপাতালটি পরিস্কার করব।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহাম্মদ কবীর বলেন, হ্যালো ছাত্রলীগ টিম পুরো হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্ন করেছেন। আমি কৃতজ্ঞ তাদের প্রতি। আমি আশা করব, এভাবে তারা সব সময়ই স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে দাঁড়াবে।
ইউএনও রাকিব হাসান বলেন, করোনাকালীন এ সময়ে ছাত্রলীগের এমন মহতি কার্যক্রম সম্পর্কে মাননীয় প্রধানমন্ত্রীও অবগত রয়েছেন। দেবিদ্বারের হ্যালো ছাত্রলীগ দেশের দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। তারা কখনও খাদ্য নিয়ে ছুটে গেছেন করোনায় কর্মহারা মানুষের বাড়ি বাড়ি, কখনও মৃতদেহের লাশ দাফন করেছেন আবার কখনও কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিয়েছেন। জীবনের সর্বাধিক ঝুকি নিয়ে তারা এ কাজগুলো করে যাচ্ছেন সফলভাবে। এছাড়াও দেবিদ্বারের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল’র মানবিক নির্দেশনায়  তারা মানুষের সেবায় ছুটে যাচ্ছেন উপজেলার এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। এমন মহতি কাজে আমি সর্বাত্মক সহযোগিতা করব এবং তাদের পাশে থাকব।








© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};