ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
177
করোনামুক্ত হলেন লালমাই থানার ৪ পুলিশ
Published : Tuesday, 30 June, 2020 at 11:42 PM
করোনামুক্ত হলেন লালমাই থানার ৪ পুলিশস্টাফ রিপোর্টার ।।
করোনা ভাইরাস থেকে মুক্ত হয়ে কুমিল্লার লালমাই থানার ৪ পুলিশ সদস্য কাজে যোগদান করেছেন। এ উপলক্ষে মঙ্গলবার বিকালে করোনাজয়ী পুলিশ সদস্য  সোনিয়া আক্তার, হারুনুর রশিদ, দুলাল মিয়া ও হাসান জমাদারকে ফুল দিয়ে বরণ করেন লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব।

এর আগে উপসর্গ দেখা দেয়ায় গত ১১ জুন তাদের ১ম নমুনা সংগ্রহ করে বাগমারা ২০ শয্যা হাসপাতালের স্বাস্থ্যকর্মীরা। ১৮ জুন তাদের করোনা পজেটিভ রিপোর্ট আসে। ওইদিনই আক্রান্ত পুলিশ সদস্যদের থানা সংলগ্ন ফতেহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আইসোলেশনে রাখা হয়। এরপর শারীরিক সুস্থতা অনুভব করায় ২০ জুন তাদের ২য় নমুনা সংগ্রহ করা হয়। ৩০ জুন মঙ্গলবার তাদের করোনা নেগেটিভ রিপোর্ট আসে।

উল্লেখ্য করোনাকালে আইন শৃংখলা রক্ষা ও করোনা আক্রান্তদের বাড়ী লক ডাউনসহ করোনা সংশ্লিস্ট জনসেবা নিশ্চিত করতে গিয়ে লালমাই থানায় কর্মরত একজন এসআই ও একজন পিএসআইসহ ১০জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে ৪জন কে মঙ্গলবার সুস্থ ঘোষনা করা হয়েছে। বাকিরা আইসোলেশনে রয়েছেন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};