ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
সৌদিতে ব্রাহ্মণপাড়ার এক যুবকের মৃত্যু
এলাকায় শোকের মাতম
Published : Wednesday, 24 June, 2020 at 7:40 PM
সৌদিতে ব্রাহ্মণপাড়ার এক যুবকের মৃত্যুইসমাইল নয়ন ॥
    কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর গ্রামের এক প্রবাসী যুবক মোঃ জলিল (৩৯) গত ২১ জুন সৌদি আরবের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। এঘটনায় ওই দিনের পর থেকে মৃত জলিলের পরিবারে ও এলাকায় শোকের ছায় নেমে আছে। মৃত মোঃ জলিল দুলালপুর ইউনিয়নের দুলালপুর উত্তরপাড়া গ্রামের স্বেকান্দর মহাজনের বাড়ির মৃত আব্দুর রশিদের ছেলে।
    মৃত জলিলের পারিবারিক সূত্রে জানা যায়, বৃদ্ধা মা ও স্ত্রীসহ ৩ সন্তান এবং স্বজনদের সুখের কথা চিন্তা করে পরিবারের একমাত্র উপর্জনকারী মোঃ জলিল গত ২০১৯ ইং সালের ১ নভেম্বর জীবিকার তাগিদে সৌদি আরবে যান। সেখানে গিয়ে তিনি সৌদির আবা মামিস মসজিদ আবাসিক এলাকায় ইলেট্রিকের কাজ করে আসছিলো। গত ২১ জুন বাংলাদেশের সময় দুপুর ২টায় তার সহকর্মী হেলাল নামের এক ব্যাক্তি মোবাইল ফোনে জলিলের মৃত্যু সংবাদ আমাদের জানায়। সে জানায়, গত ১৯ জুন সৌদি আরবের সময় দুপুর ২টায় জলিল বুকে ব্যাথা অনুভব করলে তাহাকে ঐ দেশের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। পরে সেখানে জলিল ২১ জুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।
    এব্যাপারে মৃত জলিলের চাচাত ভাই শাহ আলম মহাজন জানান, পরিবারের একমাত্র উপর্জনকারী ছিলো জলিল। মার মৃত্যুতে তার পরিবার একেবারে অসহায় হয়ে পড়েছে। জলিলের পরিবারে রয়েছে তার বৃদ্ধা মা, স্ত্রী ও তার ছোট ছোট তিন সন্তান। তিনি জানান, মৃত জলিলের মরদেহ সৌদি আরব থেকে বাংলাদেশে পাঠানোর জন্য সৌদিতে তার সহকর্মীরা কর্যক্রম চালিয়ে যাচ্ছে। এসময় তিনি জলিলের মরদেহ দেশে আনার বিষয়ে এবং শোকাহত অসহায় পরিবারের পাশে দাড়াতে উর্দ্ধতন কর্তৃপক্ষ ও সরকারের সহযোগিতা কমনা করেন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};