ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
872
কুমিল্লার মনোহরগঞ্জে করোনায় নতুন করে ১২ জন আক্রান্ত
Published : Wednesday, 17 June, 2020 at 7:20 PM
কুমিল্লার মনোহরগঞ্জে করোনায় নতুন করে ১২ জন আক্রান্তমনোহরগঞ্জ প্রতিনিধি ।  ।  
কুমিল্লার মনোহরগঞ্জে করোনায় নতুন আরও ১২ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৪৩ জন। আজ বুধবার সকালে মনোহরগন্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্হ্য বিভাগ সূত্রে জানা গেছে, নতুন আক্রান্তদের মধ্যে সরসপুর ইউনিয়নে ৩ জন, নাথেরপেটুয়া ইউনিয়নে ৩ জন, বাইশগাঁও ইউনিয়নে ২ জন, হাসনাবাদ ইউনিয়নে ২ জন এবং ঝলম (উত্তর) ইউনিয়নে ২ জন।

আক্রান্তদের মধ্যে উপজেলার হাসনাবাদ ইউনিয়নে এক স্বাস্থ্য পরিদর্শকের স্ত্রী রয়েছেন। ওই স্বাস্হ্য পরিদর্শক আগে থেকেই করোনায় আক্রান্ত বলে স্বাস্হ্য বিভাগ সূত্রে জানানো হয়। এছাড়া, ওই ইউনিয়নে আরও একজন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছিল।

কুমিল্লা জেলা করোনা সংক্রমণ প্রতিরোধ সমন্বয়ক এবং মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী জানান, উপজেলায় করোনায় আক্রান্ত ৪৩ জন।দুইজন মারা গেছেন এবং ১৯ জন সুস্থ হয়ে ওঠেছেন।

মনোহরগন্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা বলেন, করোনা আক্রান্তদের বাড়ি লকডাউন করে আইসোলেশানে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বলেন, করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সচেতনতার কোনো বিকল্প নেই। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};