ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
160
বরুড়ায় ভংগুয়া ইসলামি সমাজ কল্যাণ প্রবাসি সংগঠনের কমিটি গঠন
Published : Wednesday, 3 June, 2020 at 8:38 PM
বরুড়ায় ভংগুয়া ইসলামি সমাজ কল্যাণ প্রবাসি সংগঠনের কমিটি গঠনইলিয়াছ আহমদ, বরুড়া ||

"ভংগুয়া ইসলামি সমাজ কল্যাণ প্রবাসি সংগঠন" একটি আর্ত মানবতার সেবায় ফ্রী সাবিলিল্লাহ সংগঠন। সংগঠনটি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের অন্তর্গত ভংগুয়া গ্রামের সকল প্রবাসীদের আর্থিক এবং গ্রামের সর্বস্তরের সুধি সমাজের সার্বিক সহযোগিতায় ২৭/১০/২০১৯ইং প্রতিষ্ঠিত হলেও ১৮/৫/২০২০ইং তারিখে  অসহায় দুস্ত হত-দরিদ্র  ১৫৪টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরনের মধ্যে দিয়ে আত্ব প্রকাশ ঘটে।
এই সংগঠনে মূল লক্ষ্য ও উদ্দেশ্য হলো গ্রামে একটি হাফেজি এতিমখানা প্রতিষ্ঠা করে গ্রামের সর্বস্তরের ধর্মীয় শিক্ষার আলো ছড়িয়ে দেওয়া, গ্রামের প্রতিটি শিশুকে দুনিয়াবী এবং দীনি সমন্বয় শিক্ষায় শিক্ষিত করে বর্তমান পরিস্থিতি মাতাপিতা সাথে সন্তানের অপ্রত্যাশিত, অশুভনিয় আচরণ বৃদ্ধাশ্রম ভিত্তিক এবং মাদক, জঙ্গী উৎত্থান সংকট মোকাবেলা করার মাধ্যমে গ্রামটিকে একটি আদর্শ গ্রামে পরিনত করা।
সংগঠনের এই লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষে আগামী এক বছর মেয়াদি  ২/৬/২০২০ইং তারিখে আবুল বাসার প্রধান কে সভাপতি, মোহাম্মদ বিন আবদুল রশিদ (জাহাঙ্গীর) কে সহ সভাপতি, দবিরুল ইসলাম দুলাল মাস্টার কে সাধারণ সম্পাদক, মো. মনির হোসেন কে যুগ্ম সাধারণ সম্পাদক করে ১০০ সদস্যদের মধ্যে থেকে ২১ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি ঘোষণা করা হয়।  
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};