ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
192
প্রয়াত ক্রিকেটার কাজলের পরিবারের পাশে তামিম
Published : Saturday, 30 May, 2020 at 12:09 AM

     প্রয়াত ক্রিকেটার কাজলের পরিবারের পাশে তামিমস্পোর্টস ডেস্ক ।  । 

তামিম ইকবাল শুধু বড় একজন ক্রিকেটারই নন, তিনি অনেক বড় মনের মানুষও। কাছের পরিচিতজনরা সেটা আগে থেকেই জানেন। তবে করোনার এই সময়টায় তামিমের মহানুভবতার দৃষ্টান্ত দেখছেন ভক্ত-সমর্থকরাও।

যেখানেই অসহায়দের আর্থিক সাহায্যের দরকার, তামিম এগিয়ে যাচ্ছেন। সাধ্যমতো সাহায্য করছেন। সেটা মুশফিকুর রহীমের ব্যাট বিক্রি, নাজমুল হক অপুর ত্রাণ কার্যক্রমে সহায়তা কিংবা নিজ উদ্যোগে গোপন দান; সবকিছুতেই তামিমের নামটি আসছে ঘুরে ফিরে।

এবার বড় মনের তামিমকে পাওয়া গেল প্রয়াত ক্রিকেটার কাজলের পরিবারের পাশেও। গত বুধবার হঠাৎ বুক ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুবরণ করেন খুলনা জেলা ক্রিকেট অধিনায়ক রিয়াজুল ইসলাম কাজল। ৩২ বছর বয়সেই চলে যান না ফেরার দেশে।

কাজলের এমন আকস্মিক মৃত্যুতে হতবিহ্বল তার পরিবার। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তিনিই। তার নিজের একটি চার বছরের ছোট্ট কন্যা সন্তান রয়েছে। অকালে স্বামী হারিয়ে পাগলপ্রায় কাজলের স্ত্রী।

বাগেরহাট থেকে শুরু করে ঢাকা লিগে এই ক্রিকেটারের সঙ্গে খেলেছেন জাতীয় দলের তারকা পেসার রুবেল হোসেন। তিনি কাজলের মৃত্যুতে শোক জানিয়ে একটি ফেসবুক পোস্ট দেন। যেটি নজরে আসার পর তামিম ফোন দেন রুবেলকে, জানান সবাই মিলে যতটুকু সম্ভব সাহায্য করতে চান।

তামিমের এমন মহানুভবতায় মুগ্ধ রুবেল আরেকটি ফেসবুক পোস্টে ধন্যবাদ জানিয়েছেন দেশসেরা ওপেনারকে। এছাড়া যারা সাহায্যের হাত বাড়িয়েছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।
 







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};