ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
504
লাকসামে জনপ্রতিনিধিসহ করোনা আক্রান্তদের সুস্থতায় মসজিদে মসজিদে দোয়া
Published : Friday, 29 May, 2020 at 7:18 PM
লাকসামে জনপ্রতিনিধিসহ করোনা আক্রান্তদের সুস্থতায় মসজিদে মসজিদে দোয়া লাকসাম প্রতিনিধি ||
লাকসামে জনপ্রতিনিধি, ডাক্তার, পুলিশসহ অর্ধশত জনসাধারণ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তদের সুস্থতায় মসজিদে মসজিদে দোয়া ও মোনাজাত অনুস্ঠিত হয়েছে। মোনাজাতে মুসল্লিরা চোখের পানিতে আল্লাহর রহমত কামনা করেন। তওবা করেন, আল্লাহর কাছে ক্ষমা চান। এই মহামারী করোনাভাইরাসের সংক্রমণ থেকে সকলকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন।
করোনার সংক্রমণ রোধে শুক্রবার পবিত্র জুম্মার নামাজ শেষে লাকসাম উপজেলা ও পৌর শহরের মসজিদে মসজিদে সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় শেষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এসময় মসজিদে আগত মুসল্লিরা লাকসাম উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী সহ ডাক্তার, পুলিশ এবং আক্রান্ত জনসাধারণ সহ সকলকে রক্ষার জন্য আল্লাহর কাছে প্রার্থনা করেন সবাই। এসময় মসজিদগুলোতে করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়।
লাকসাম পৌরসভার ৯নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ ফরিদ উদ্দিন জানান, আজ পবিত্র জুম্মার নামাজের আগে মসজিদগুলোকে পরিষ্কার, পরিচ্ছন্ন করা হয়েছে। আমাদের প্রিয় নেতা জনাব মহব্বত আলী ভাইসহ উপজেলায় আক্রান্ত সকলের জন্য এ মহামারী থেকে পরিত্রাণ পেতে মহান আল্লাহ দরবারে মোনাজাত করা হয়।
উপজেলার উত্তরদা ইউপি যুবরীগ নেতা মনিরুল ইসলাম মিয়াজী জানান, করোনা সংকট মোকাবেলায় জনগণের পাশে দাড়াতে গিয়েই মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন আমাদের সকলের প্রিয় নেতা জনাব মহব্বত আলী ভাই। জনসাধারণকে সুস্থ্য রাখতে এবং সচেতন করতে এমন একজন জনপ্রতিনিধির ত্যাগ লাকসাম উপজেলাবাসীর জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। মহান আল্লাহ যেন প্রিয় ভাইসহ সকলকে এ মহামারী থেকে মুক্ত রাখে তার জন্য আমরা মসজিদে দোয়ার আয়োজন করেছি।  
এদিকে ২৮মে পর্যন্ত উপজেলায় ৫০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এরমধ্যে ওইদিন সন্ধ্যায় করোনায় আক্রান্ত হয়ে উপজেলায় প্রথম একজন মৃত্যু বরণ করেন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যে ১৩ জন সুস্থ হয়ে ওঠেছেন। অন্যদের নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে চিকিৎসা দেয়া হচ্ছে। আজ এখনো পর্যন্ত কোন রিপোর্ট আসেনি।
 





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};