ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
5371
করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার তিন জন
Published : Friday, 29 May, 2020 at 12:56 AM, Update: 29.05.2020 10:06:04 AM
করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার তিন জনস্টাফ রিপোর্টার।। করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার তিন জন। এদের দুইজন ঢাকায় এবং একজন কুমিল্লায় মারা গেছেন। ঢাকায় মারা গেছেন গ্রীনলাইফ হাসপাতালের আইসিআইতে মুমূর্ষু অবস্থায় থাকা বিশিষ্ট গার্মেন্ট ব্যবসায়ী ও সমাজকর্মী কুমিল্লার দেবীদ্বারের খসরুল আলম খান রিপন, চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ কুমিল্লার গুনবতীর হারুনুর রশিদ ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন কুমিল্লার লাকসামের হেদায়েত উল্ল্যাহ নামের এক ব্যবসায়ী।  আজ (২৮ মে) বৃহস্পতিবার রাতে ও  শুক্রবার ভোরে তাঁরা মারা যান।
কুমিল্লার দেবীদ্বারের ভিরাল্লা গ্রামের বাসিন্দা, ঢাকার বিশিষ্ট গার্মেন্ট ব্যবসায়ী ও সমাজকর্মী খসরুল আলম খান রিপনকে শুক্রবার ভোরে ৫টায় মৃত ঘোষণা করা হয়। তাঁকে বাঁচানোর প্রচেষ্টায় কুমিল্লার তিতাসের কুস্তিগীর রাসেল ভূইয়া  বৃহস্পতিবার সকালেই ঢাকার বসুন্ধরায় অ্যাপোলো হাসপাতালে রক্তের প্লাজমা প্রদান করেন। বিকালে প্লাজমা থেরাপী ঐ ব্যবসায়ীকে দেওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয় নি।
চট্টগ্রামে লাকি ইলেকট্রনিক্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিক কুমিল্লার চৌদ্দগ্রামের গুনবতীর বাসিন্দা হারুনুর রশিদ (৫০)কে গুরুত্বর অবস্থায় ঢাকায় আনা হলে অ্যাম্বুলেন্সেই তিনি মারা যান। চট্টগ্রামে তিনি করোনায় আক্রান্ত হন। কুমিল্লার গুনবতীতে তার মরদেহ দাফনের জন্য রাত ১২টার দিকে নিয়ে আসা হচ্ছে।
কুমিল্লার লাকসামে হেদায়েত উল্ল্যাহ নামের এক ডিম ব্যবসায়ী করোনভাইরাসে আক্রান্ত হয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (২৮ মে) বৃহস্পতিবার সন্ধায় মুত্যুবরণ করেন। ওই ব্যবসায়ী পরিবারের ৬ জন সবাই করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তিনি লাকসাম পৌরসভার রাজঘাট এলাকায় তার বাড়ী এবং চট্রগ্রামের ডিম ব্যবসায়ী। উপজেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করে জানায় ব্যবসায়ী হেদায়েত উল্ল্যাহ’র শরীরে ডায়াবেটিসের মাত্রা অনেক বেশি থাকায় চিকিৎসায় কার্যকর ফল পাওয়া যায়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ আবদুল আলী জানায়, ব্যবসায়ী হেদায়েত উল্ল্যাহ’র মেয়ের জামাতা চট্রগ্রাম থেকে করোনা উপর্সগ নিয়ে লাকসাম রাজঘাটে শশুরের বাসায় উঠেন। ওই জামাতার নমুনা সংগ্রহের পর করোনভাইরাস প্রজেটিভ পাওয়ায় পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করার পর সকলের শরীরে করোনভাইরাস প্রজেটিভ পাওয়ার যায়। এছাড়াও ব্যবসায়ী হেদায়েত উল্ল্যাহ’র শরীরে ডায়াবেটিসের মাত্রা অনেক বেশি থাকায়  চিকিৎসায় কার্যকর ফল পাওয়া যায়নি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};