ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
591
দেবিদ্বারে এসএসসি ২০০৩ ব্যাচের ‘বন্ধুমহল’র ঈদ সামগ্রী বিতরণ
Published : Sunday, 24 May, 2020 at 4:13 PM
দেবিদ্বারে এসএসসি ২০০৩ ব্যাচের ‘বন্ধুমহল’র ঈদ সামগ্রী বিতরণশাহীন আলম, দেবিদ্বার।
দেবিদ্বারে ছিন্নমূল ও অসহায় পরিবারের মাঝে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দেবিদ্বার রেয়াজ উদ্দিন মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৩ ব্যাচের ‘বন্ধুমহল’। ২০০৩ ব্যাচের বন্ধুমহল’র ডা. গোলাম সারোয়ার ও দেবিদ্বার সততা ডায়গনিস্টিক সেন্টারের ভাইসচেয়ারম্যান মো. আবুল কালাম’র তত্ত্বাবধানে শনিবার দুপুরে প্রায় ৫০টি পরিবারের মাঝে ঈদ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রতিটি  প্যাকেটে ছিলো, ৫ কেজি চিনিগুড়া চাল, চার কেজি আলু, দুই কেজি পেয়াজ, এককেজি ডাল, এককেজি চিনি,এককেজি লবন,দুই পেকেট সেমাই, একটি দুধসহ অন্যন্যা উপকরণ।
এসময় বন্ধু মহলের সদস্যরা বলেন, গরিব ও অসহায় পরিবারগুলো যেন করোনার অভাব কাটিয়ে স্বাভাবিকভাবে ঈদ উদযাপন করতে পারে সে দিকে খেয়াল রেখে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এভাবে ব্যক্তি উদ্যোগে ও সমাজের বিত্তশালীরা এগিয়ে এলে গরিব ও অসহায় মানুষরা খাদ্যের অভাবে অনাহারে থাকতে হবেনা। এ দুর্যোগের সময় আমাদের মানসিকতা পরিবর্তন করে তাদের পাশে দাঁড়ানো দরকার। এসময় আরও উপস্থিত ছিলেন, দি দেবিদ্বার স্কয়ার হাসপাতালের ডিউটি চিকিৎসক ডা. মো. মোখলেছুর রহমান, দেবিদ্বার সততা ডায়গনিস্টিক সেন্টারের চেয়ারম্যান মো. সোহেল রানা, জসিম উদ্দিনসহ আরও অনেকে।         






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};