ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
331
কোরিয়ায় কোয়ারেন্টাইনে থাকা দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত
Published : Sunday, 24 May, 2020 at 1:28 AM
কোরিয়ায় কোয়ারেন্টাইনে থাকা দুই বাংলাদেশি করোনায় আক্রান্ত
অনলাইন ডেস্ক: 
কোয়ারেন্টাইনে থাকায় অবস্থায় দক্ষিণ কোরিয়ায় আরও দুইজন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্য একজন শিক্ষার্থী ও অন্যজন ই পিএস কর্মী। নতুন দু'জন আক্রান্তের খবর নিশ্চিত করেছেন এইচ আর ডি কোরিয়া কর্মকর্তা সামশুল আলম।
জানা গেছে, গত ১১ মে কোরিয়ান এয়ারলাইন্সে বাংলাদেশ থেকে রওনা হয়। বিশেষ চার্টার ফ্লাইটটি কোরিয়ার ইনছন বিমানবন্দরে আসেন ১২ মে। এছাড়া ওই ফ্লাইটে কোরিয়া আসেন আরও ৯০ বাংলাদেশি।
বিমানবন্দরে নামার সময় করোনা আক্রান্ত ওই বাংলাদেশিদের মধ্যে কোনো লক্ষণই ছিল না। ওই ফ্লাইটে আগে তিনজন কোরিয়ান ও দুইজন বাংলাদেশি  আক্রান্ত হয়েছেন বিশেষ ফ্লাইটটিতে মোট জন ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।
উল্লেখ্য, গত ৬ মে দেশটিতে নতুন করে আবারও শুরু হয়েছে করোনাভাইরাসের সংক্রমণ হয়। কোরিয়ায় দ্বিতীয় দফা সংক্রমণের সংক্রমণ শুরু হয়। তবে নতুন আক্রান্তের সঙ্গে সিউলের ব্যস্ততম এলাকা ইতাওয়ানের বার ও ক্লাবগুলোর সম্পৃক্ততা পাওয়া গেছে। শনিবার রাত পর্যন্ত করোনা আক্রান্ত হয়েছেন ১১১৬৫ জন, কোয়ারেন্টাইনে রয়েছেন ৭০৫ জন, সুস্থ হয়েছেন ১০১৯৪ জন, মৃত্যু ২৬৬ জন।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};