ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
8556
কুমিল্লায় ১০ চিকিৎসকসহ ৬৩ জন নতুন আক্রান্ত ।। মারা গেছে ৪ জন
Published : Saturday, 23 May, 2020 at 5:06 PM, Update: 23.05.2020 5:53:41 PM
কুমিল্লায় ১০ চিকিৎসকসহ ৬৩ জন নতুন আক্রান্ত ।। মারা গেছে ৪ জনস্টাফ রিপোর্টার।। কুমিল্লা জেলায় সর্বোচ্চ ৬৩ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫২৮ এ। কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৮ চিকিৎসকসহ ১০ জন আক্রান্ত হওয়ার পাশাপাশি আজ সর্বোচ্চ ২৫ জন সেখানে করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ ২৩ মে আক্রান্তদের মধ্যে সবচেয়ে বেশি  নাঙ্গলকোটে ২৫ জন, মুরাদনগরে ১৪ জন আক্রান্ত হয়েছেন। কুমিল্লা সিটি করপোরেশনে ৩ জন, আদর্শ সদরে ২ জন, সদর দক্ষিণে ৬জন, লাকসামে ৭ জন,  বুড়িচংয়ে ১ জন, কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ৪ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে দুই জন মারা গেছেন। তারা ব্রাহ্মণপাড়ার। এ নিয়ে কুমিল্লাতে মৃতের সংখ্যা ২০ এ দাঁড়ালো ।
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া ব্রাহ্মণপাড়ার দুই জনের করোনা পজেটিভ এসেছে। স্বাস্থ্য বিধি মেনে তাদের দাফন করা হয়েছে। এরা হলেন নাগাইশের দেলোয়ার হোসেন ও ব্রাহ্মণপাড়ার শামসুন্নাহার। আইসোলেশনে মারা যাওয়ার ব্রাহ্মণপাড়ার রকিব নামে একজনের নমুনা নেগেটিভ এসেছে। তার পরিবারের লোকজন পরশু হাসপাতালে লাশ ফেলে পালিয়ে গিয়েছিল। পরে স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করা হয়।
এছাড়া কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনী ও কার্ডিওলজি বিভাগের দুই চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতালের আরেক কর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন বলে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান নিশ্চিত করেছেন।
কুমিল্লা শহরের সরকারি মহিলা কলেজ গেইট এলাকার একজন, শহরের শাসনগাছার দুই জন করোনায় আক্রান্ত হয়েছেন।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মীরপুরের শাহ আলম নামে সত্তর বছর বয়স্ক এক ব্যক্তি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে মারা গেছেন। তার মরদেহ ঢাকার আল রশীদ ফাউন্ডেশনের তত্ত্বাবধানে ঢাকাতেই দাফন করা হয়েছে।
কুমিল্লা সদর দক্ষিণের উত্তর বিজয়পুরের কুয়েত প্রবাসী একজন দেশের ফিরার পরের দিন টেস্ট করার পর তিনিসহ পরিবারের চার জনের করোনা পজেটিভ এসেছে। ঐ প্রবাসী দেশে ফেরার আগে টেস্ট করিয়ে আসেন। সে টেস্ট রিপোর্ট নেগেটিভ ছিল। কিন্তু এক দিনের মাথায় কিভাবে তিনিসহ পরিবারের সবাই আক্রান্ত হলেন তা খতিয়ে দেখছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। সদর দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া কুমিল্লা শহরের বজ্রপুর ইউসুফ স্কুলে পূর্বপাশের বাসায় মারা যাওয়া সিমেন্ট ব্যবসায়ীর বাসায় থাকা আরো একজন করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি শুয়াগাজীর কৃষ্ণপুরে আইসোলেশনে আছেন।
বরুড়া আদ্রা ইউনিয়ন নছরপাড় গ্রামের মৃত আশ্রাফ আলীর ছেলে মোঃ বিল্লাল হোসেন (৪৫) করোনা আক্রান্ত হয়ে ঢাকা মারা গেছেন। আজ দাফনের জন্য তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হচ্ছে । তিনি ঢাকা চিটাগং রোডের মাথায় ঔষধ ব্যাবসা করতো। আজ সকালে তিনি মারা যান ।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};