ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
807
দেবিদ্বারে করোনা আক্রান্ত নারী সুস্থ হয়ে ফিরলেন বাড়ি
Published : Friday, 22 May, 2020 at 9:52 PM
দেবিদ্বারে করোনা আক্রান্ত নারী
সুস্থ হয়ে ফিরলেন বাড়িশাহীন আলম, দেবিদ্বার।।দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন বরকামতা ইউপির বাগুরে করোনায় মারা যাওয়া ইউপি সদস্য শাহজালাল’র পুত্রবধূ সাথী আক্তার (২৪) সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। শুক্রবার সকালে স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মাদ কবীর তাকে সুস্থ ঘোষণা করেন। সাথী আক্তার দীর্ঘ ২৮ দিন  হাসপাতালের আইসোলশনে চিকিৎসাধীন ছিলেন। সাথী আক্তারের বিদায় মুহুর্তে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়েছে। ইউএনও রাকিব হাসান, ওসি মো. জহিরুল আনোয়ার, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মাদ কবীরসহ  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা তাকে অভিনন্দন জানান।
সাথী আক্তার এছাড়াও দেবিদ্বার থানা পুলিশের আরও আট পুলিশ সদস্য,  হোমিও চিকিৎসক মৃত ডা. সুকমার চন্দ্র দে পরিবারের এক সদস্য, নবীয়াবাদের দুইজন এবং বাগুরের একজনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। তারা হোম আইসোলসনে চিকিৎসাধীন ছিলেন। সাথী আক্তারসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ১৬জন।  
কুমিল্লার দেবিদ্বারে নিজস্ব অর্থায়নে প্রায় শতাধিক করোনা আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য যাবতীয় ওষধ দিয়েছেন কুমিল্লার-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি। শুক্রবার সকাল ওষধ সাড়ে ১১টায় এমপি রাজী ফখরুলের পক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. আহম্মাদ কবীরের নিকট ওই ওষধ হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান। এসময় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ ওসি মো. জহিরুল আনোয়ারসহ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
ইউএনও রাকিব হাসান বলেন, মাননীয় সংসদ সদস্য ইতোমধ্যে এ উপজেলায় যারা আক্রান্ত হয়েছেন তাদের প্রত্যেকের খোঁজ খবর নিচ্ছেন। তাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রীসহ যাবতীয় সহায়তা পাঠিয়েছেন। এরই ধারাবাহিকতায় এমপি মহোদয় এ উপজেলায় যারা আক্রান্ত হয়েছেন এমন শতাধিক রোগীর বাড়ি বাড়ি ওষধ পৌছানোর কার্যক্রম শুরু হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আহম্মাদ কবীর বলেন, মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলকে  করোনা রোগীদের চিকিৎসার জন্য ওষধের একটি প্রেসক্রিপসন নিয়েছেন। তিনি শতাধিক  আক্রান্ত রোগীদের ওষধ পাঠিয়েছেন। এছাড়াও তিনি করোনায় আক্রান্ত রোগীদের খোঁজ খবর রাখেন, তাদের চিকিৎসায় যেন কোন সমস্যা না হয় সেজন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  যেকোন সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমরা এমন মহৎ কাজের জন্য কৃতজ্ঞ।
এমপি রাজী ফখরুল বলেন, করোনা যারা আক্রান্ত হয়েছেন তাদের জন্য চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষধ পাঠানো হয়েছে। আমার নেতা কর্মীসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেওয়া হয়েছে যেন তাদের বাড়ি বাড়ি গিয়ে ওষধপত্র পৌছে দেওয়া হয়। এছাড়াও আমি প্রতিদিন আক্রান্তদের খোঁজ খবর রাখছি, তারা যেন কোন 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};