ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
76
 আম্ফানে ক্ষতিগ্রস্ত নারী ফুটবলার আকলিমার পাশে বাফুফে সদস্য জাকির
Published : Friday, 22 May, 2020 at 12:00 AM
 আম্ফানে ক্ষতিগ্রস্ত নারী ফুটবলার আকলিমার পাশে বাফুফে সদস্য জাকিরবিশেষ সংবাদদাতা ||
সুপার সাইক্লোন আম্ফানের তান্ডবে ব্যপক ক্ষতিগ্রস্ত হয়েছেন বাফুফের অনূর্ধ্ব-১৫ নারী দলের ফুটবলার আকলিমা আক্তারের ঘরবাড়ি। বাগেরহাটের মংলায় তার বাড়ি। গতকাল রাত ১২টার দিকে প্রবল ঘূর্ণিঝড়ে তাদের ঘরের চাল উড়িয়ে নিয়ে যায়।

ঢাকা থেকে তখনই নারী ফুটবলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন আকলিমাকে পরিবারের লোকজনসহ নিকটস্থ আশ্রয় কেন্দ্রে যাওয়ার পরামর্শ দেন। আকলিমারা সারারাত আশ্রয়কেন্দ্রে কাটিয়ে ভোরে বাড়িতে ফিরেছেন।

বাড়িতে ফিরে দেখেন তাদের ঘর আর থাকার উপযোগি নেই। ঝড়ে ঘরের চাল আর বেড়া উড়িয়ে নিয়ে গেছে। ঝড়ে ক্ষতিগ্রস্থ ফুটবলার আকলিমার পাশে দাঁড়িয়েছেন বাফুফের সদস্য জাকির হোসেন চৌধুরী।

তাৎক্ষণিকভাবে তিনি মোবাইলের মাধ্যমে আকলিমার কাছে ১০ হাজার টাকা পাঠিয়ে দিয়েছেন। আগামীকাল আরও টাকা দেবেন বলেও প্রতিশ্রুতি দিয়েছেন। এ ছাড়া ঝড়ে আকলিমাদের ক্ষতিগ্রস্থ ঘর মেরামত করে দেয়ারও আশ্বাস দিয়েছেন বাফুফের এই সদস্য।

সুপার সাইক্লোন আম্ফানে উপকূলীয় অঞ্চলের বেশ কয়েকটি জেলা ব্যপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। আম্ফান আঘাত করা জেলাগুলোয় বাফুফের ক্যাম্পের বেশ কয়েকজন নারী ফুটবলার আছেন। বাফুফে থেকে তাদের খোঁজখবর নেয়া হচ্ছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};