ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
277
ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে লাকসাম বিএন হাই স্কুলের ৯৮ব্যাচের শিক্ষার্থীরা
Published : Thursday, 21 May, 2020 at 4:27 PM
ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে লাকসাম বিএন হাই স্কুলের ৯৮ব্যাচের শিক্ষার্থীরা   লাকসাম প্রতিনিধি ||
করোনা ভাইরাস ক্রান্তিকালে লাকসামের সনামধন্য বিদ্যাপীঠ নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ব্যাচের শিক্ষার্থীরা ঈদ উপহার বিতরণ করেছেন। বৃহস্পতিবার সকালে পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে প্রায় দেড় শতাধিত কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে তারা এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।  
এসএসসি ৯৮ব্যাচের প্রতিনিধিদের মাধ্যমে ওই ব্যাচের সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করে চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি সহ বিভিন্ন সামগ্রী কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের জন্য ঈদ উপহার হিসেবে পাঠানো হয়েছে।      
এসময় উপস্থিত ছিলেন, নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ব্যাচের শিক্ষার্থী একেএম রায়হান তানভীর, মোঃ নাজমুল হক মিঠু, মোঃ মনির মজুমদার, আল-আমিন ইনন্সটিটিউটের শিক্ষার্থী মোঃ সামছুল আরেফিন বেলাল, লুৎফর রহমান তুষার, উত্তরদা হাইস্কুলের মোঃ শরাফত হোসাইন চারু প্রমুখ।  
এসময় তারা জানান, বর্তমান কঠিন পরিস্থিতিতে সমগ্র বাংলাদেশের ন্যায় আমাদের প্রাণের বিদ্যাপীঠের এসএসসি ৯৮ব্যাচের সাবেক শিক্ষার্থীরা মিলে এলাকার জনগণের ভালোবাসার টানে সামর্থ অনুযায়ী ঈদ উপহার নিয়ে দাঁড়ানোর চেষ্টা করছি মাত্র। সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা রহিলো।  
 





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};