ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
150
একদিনে ৮ হাজারের বেশি আক্রান্ত রাশিয়ায়
Published : Thursday, 21 May, 2020 at 4:06 PM
 একদিনে ৮ হাজারের বেশি আক্রান্ত রাশিয়ায় আন্তর্জাতিক ডেস্ক ||
রাশিয়ায় সময়ের সঙ্গে পাল্লা দিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। দেশটিতে নতুন করে ৮ হাজারের বেশি মানুষ প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছে। খবর সিএনএন।

দেশটির করোনাভাইরাস রেসপন্স সেন্টারের সদর দফতরের এক বিবৃতিতে জানানো হয়েছে যে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৮ হাজার ৮৪৯ জন।

অপরদিকে, ২৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছে আরও ১২৭ জন। রাশিয়ায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৩ লাখ ১৭ হাজার ৫৫৪। এর মধ্যে মারা গেছে ৩ হাজার ৯৯ জন।

গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম প্রাণঘাতী করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এখন পর্যন্ত বিশ্বের ২১৩টি দেশ ও অঞ্চলে এই ভাইরাসের প্রকোপ ছড়িয়ে পড়েছে।
 
এখন পর্যন্ত বিশ্বের ৫১ লাখ ১ হাজার ৪৭৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে মারা গেছে ৩ লাখ ২৯ হাজার ৯০৩ জন। অপরদিকে সুস্থ হয়ে উঠেছে ২০ লাখ ৩৩ হাজার ৫৫৯ জন।

এখন পর্যন্ত করোনায় আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষ অবস্থানে রয়েছে যুক্তরাষ্ট্র। দেশটির ৫০টি অঙ্গরাজ্যেই ছড়িয়ে পড়েছে করোনা। জন্স হপকিন্স বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান অনুযায়ী, আক্রান্ত ও মৃত্যুতে যুক্তরাষ্ট্রের পরেই রয়েছে রাশিয়া।

এদিকে, রাশিয়ায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছে ৯২ হাজার ৬৮১ জন। দেশটিতে বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ২ লাখ ২১ হাজার ৭৭৪। তবে ২ হাজার ৩শ জনের অবস্থা এখনও আশঙ্কাজনক।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};