ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
260
দেবিদ্বারে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
Published : Saturday, 16 May, 2020 at 5:23 PM

দেবিদ্বারে ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণশাহীন আলম, দেবিদ্বার।
 
কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়শালঘর ইউনিয়নের ৪শ’ বেকার ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে বড়শালঘর গ্রামের চেয়ারম্যান বাড়িতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন ওই ইউনিয়নের মরহুম চেয়ারম্যান আবদুল জলিলের বড় ছেলে ও চেয়ারম্যান নজরুল ইসলামের ছোট ভাই অবসরপ্রাপ্ত উপ-পুলিশ পরিদর্শক মো. ফয়েজুর রহমান।
জানা যায়, করোনাভাইরাসের কারণে কর্মহীন ও বেকার হয়ে যাওয়া ওই ইউনিয়নের প্রায় চার শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল,আটা, সেমাই, চিনি, সাবান ও তেল বিতরণ করা হয়। এ বিষয়ে খাদ্য সামগ্রী বিতরণের আয়োজক পুলিশ কর্মকর্তা মো: ফয়েজুর রহমান জানান, সরকারের একার পক্ষে করেনার এই ভয়াবহ সংকট মোকাবেলা করা সম্ভব নয়,তাই সমাজের সকল বিত্তবানদের উচিত এই সময়ে কর্মহানী ও দুস্থ লোকদের সহযোগিতা করতে তাদের পাশে গিয়ে দাঁড়ানো। ভবিষ্যতেও ওই চেয়ারম্যান পরিবারের পক্ষ থেকে অনুরুপ জনহিতকর প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও তিনি জানান। এ সময় অন্যান্যের মধ্যে অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক নারায়ন সরকার, রফিক মাষ্টার, মাজিদুল ইসলাম, স্থানীয় জয়নাল হাজারী ও সলিম সরকার উপস্থিত ছিলেন।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};