ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
3329
কুমিল্লায় আরও ৩ জন করোনায় আক্রান্ত মৃত্যু বেড়ে ৯
Published : Wednesday, 13 May, 2020 at 12:00 AM, Update: 13.05.2020 1:26:58 AM
কুমিল্লায় আরও ৩ জন করোনায় আক্রান্ত মৃত্যু বেড়ে ৯জহির শান্ত ||
কুমিল্লায় নতুন করে আরও ৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬১ জনে। প্রাণঘাতি এ ভাইরাসে মারা গেছেন ৯ জন। তাদের ৭ জনের বাড়িই জেলার দেবীদ্বার উপজেলায়।
সর্বশেষ করোনার উপসর্গ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের আইশোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া দেবিদ্বারের লাল মিয়া নামের এক ব্যক্তির করোনা পজিটিভ এসেছে। গত শনিবার (৯ মে) সন্ধ্যায় হাসপাতালে ভর্তি হয়ে পরদিন মারা যান তিনি।
সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান এসব তথ্য নিশ্চিত করেছেন।
মঙ্গলবার বিকেলে তিনি জানান, কুমিল্লায় নতুন করে আরও ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ ৩ জনের মধ্যে সিটি কর্পোরেশন এলাকায় একজন, দেবিদ্বারে একজন এবং লাকসাম উপজেলায় একজন রয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১২ মে) পর্যন্ত কুমিল্লায় সংগ্রহকৃত তিন হাজার ৭৪৩ জনের নমুনার মধ্যে তিন হাজার ১৫২টি রিপোর্ট হাতে পাওয়া গেছে। এর মধ্যে মোট ১৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৩৩ জন এবং মারা গেছেন ৮ ব্যক্তি। আক্রান্ত ও মৃতের দিক থেকে শীর্ষে রয়েছে জেলার দেবিদ্বার উপজেলা। সেখানে এরই মধ্যে মারা গেছে ৭ জন।
এছাড়াও ঢাকায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জেলার মেঘনায় উপজেলার এক ব্যক্তি নিজ বাড়িতে মারা যান। মো. মহসিন নামের ওই ব্যক্তির বাড়ি উপজেলার লুটেরচর গ্রামে।
করোনায় প্রাণ হারানো কুমিল্লার বাকি ৮জন হলেন দেবীদ্বার সদর এলাকার ডা. সুকুমার চন্দ্র সেন একই উপজেলার নবীয়াবাদের জীবন কৃষ্ণ সাহা এবং আতিকুল, বাগুর এলাকার শাহজালাল মেম্বার, লিল মিয়া, চাঁপানগর এলাকার জামাল হাজারী, জাফরাবাদ গ্রামের লাল মিয়া এবং চান্দিনার মহারং এলাকার মতিন মুন্সী।
জানতে চাইলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান জানান, দেবিদ্বার উপজেলার জাফরাবাদ গ্রামের লাল মিয়া (৬০) করোনার উপসর্গ নিয়ে গত শনিবার সন্ধ্যায় এ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। ওই দিন ভোর রাতেই মারা যান তিনি। পরে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার ওই ব্যক্তির করোনা পজিটিভ ফল আসে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};