ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
291
জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব শামসুল ইসলামের ইন্তেকাল
Published : Tuesday, 5 May, 2020 at 5:16 PM
 জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব শামসুল ইসলামের ইন্তেকাল বিশেষ সংবাদদাতা ||

জাতীয় ক্রীড়া পরিষদের সাবেক সচিব এএইচ এম শামসুল ইসলাম আর নেই। আজ (মঙ্গলবার) সেহরির সময় কুড়িগ্রামে নিজ বাড়িতে ইন্তিকাল করেন সরকারের সাবেক এই সচিব (ইন্নালিল্লাহি..রাজিউন)। তিনি ১৯৮৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত জাতীয় ক্রীড়া পরিষদের সচিবের দায়িত্ব পালন করেন।

একই সাথে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) কোষাধ্যক্ষ হিসাবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ ৩০ বছর বাংলাদেশ সরকারের প্রশাসনিক ক্যাডারের সদস্য হিসাবে কর্মরত থাকার পর মন্ত্রীপরিষদ বিভাগে অতিরিক্ত সচিবের পদ থেকে অবসর নেন। এরপর তিনি কুড়িগ্রামে নিজ বাড়িতেই বসবাস করছিলেন। জানা গেছে, সেহরির সময় পরিবারের লোকজন ডাকতে গিয়ে দেখেন তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

ক্রীড়াঙ্গনের অতি পরিচিত মুখ এএইচ এম শামসুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। ক্রীড়া প্রতিমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনও শামসুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};