ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
375
মুরাদনগরে এমপি ইউসুফ হারুনের নির্দেশে কৃষকের ধান কাটা অব্যাহত রেখেছে যুবলীগ
মুরাদনগর প্রতিনিধি:
Published : Friday, 24 April, 2020 at 1:48 AM
মুরাদনগরে এমপি ইউসুফ হারুনের নির্দেশে কৃষকের ধান কাটা অব্যাহত রেখেছে যুবলীগকুমিল্লার মুরাদনগরে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ)’র নির্দেশে উপজেলার ২২টি ইউনিয়নে কমিটি গঠন করে অসহায় কৃষকের ধান কেটে তা বাড়ী পৌছে দিচ্ছে আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা।

করোনার প্রাদুর্ভাবে যখন দেশের মানুষ গৃহ বন্দি হয়ে পড়েছে ঠিক তখনই শুরু হয়েছে বোরো ধান কাটার মৌসুম। অর্থ ও শ্রমিক উভয় সংকটের কারনে দিশেহারা হয়ে পরেছিলো চাষীরা। এই সংকটময় সময়ে এমপি ইউসুফ আবদুল্লাহ হারনের নির্দেশনায় অসহায় কৃষকের ধান কেটে তা বাড়ী পৌছে দেয়ার জন্য উপজেলার ২২টি ইউনিয়নে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী প্রতিটি সংঠনের আলাদা আলাদা কমিটি গঠন করে।

কমিটি গঠনের পর থেকেই যুবলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগসহ সকল সংগঠনের সদস্যরা প্রতিটি এলাকায় অসহায় কৃষকের ধান কেটে তা বাড়ী পৌছে দিচ্ছে।

মুরাদনগরে এমপি ইউসুফ হারুনের নির্দেশে কৃষকের ধান কাটা অব্যাহত রেখেছে যুবলীগতারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিনের নেতৃত্বে নবীপুর পূর্ব ইউনিয়নের ৩ জন ও জাহাপুর ইউনিয়নের একজন কৃষকের জমির ধান কেটে সেই ধানের বোঝা মাথায় করে নিয়ে গিয়ে তার বাড়ী পৌছে দেন যুবলীগকর্মীরা। দেশের এই ক্রান্তিলগ্নে এমপি ইউসুফ হারুনের এমন মহৎ উদ্যোগে আনন্দিত চাষীরা। 

এসময় ধান কাটায় অংশগ্রহন করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য কাজী আবুল খায়ের, উপজেলা যুবলীগ সদস্য ওমর ফারুক দোলোয়ার, আবু সাঈদ, নবীপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সাহেদুল হক সুজন, জাহাপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি ইয়াসিন আরাফাত বাবু, সহ-সভাপতি আলাউদ্দিন, নাছির, লিটন, যুগ্মসাধারণ সম্পাদক মোমেন, হাবিব, প্রচার সম্পাদক আসলামসহ যুবলীগের সকল সদস্য।

এসময় মুরাদনগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ রুহুল আমিন বলেন, এমপি মহোদয়ের নির্দেশে আমরা বিনা পারিশ্রমিকে অসহায় কৃষকদের ধান কেটে বাড়ী পৌছে দিচ্ছি। কৃষকের ধান কাটা শেষ না হওয়া পর্যন্তএই কার্যক্রম অব্যাহত থাকবে।






সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};