ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
1414
লাকসামের একজন করোনায় আক্রান্ত
লাকসাম প্রতিনিধি
Published : Thursday, 16 April, 2020 at 6:50 PM
লাকসামের একজন করোনায় আক্রান্তকুমিল্লার লাকসামে এ প্রথম করোনা রোগী শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (১৬এপ্রিল) বিকেলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে। করোনা আক্রান্ত যুবক নারায়নগঞ্জ ফেরত। তার আনুমানিক বয়স ২৫ বছর। ওই যুবকের পজেটিভ রিপোর্ট আসার পরপরই স্থানীয় প্রশাসন তার বাড়ি লকডাউন করে দিয়েছে।
জানা যায়, কুমিল্লার লাকসামকে করোনামুক্ত রাখতে উপজেলা প্রশাসন, স্বাস্থ্যবিভাগ, পৌরসভা ও স্থানীয় জনপ্রতিনিধিদের সচেতনতামুলক তৎপরতা ছিল লক্ষ্যনীয়। ইতোমধ্যে মধ্যে শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র দৌলতগঞ্জ বাজার বন্ধ ঘোষণা করে পৌর এলাকায় বিকল্প ১৮টি বাজার চালু করা হয়েছে, নেয়া হয়েছে সর্বোচ্চ সতর্কতামুলক ব্যবস্থা।
লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী জানান, এ পর্যন্ত উপজেলার ১২ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। তার মধ্যে ৯ জনের রিপোর্ট এসেছে। ৮ জনের নেগেটিভ ও একজনের পজেটিভ।
লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউ.এন.ও) এ.কে.এম সাইফুল আলম লাকসামের একজন করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};