ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
4571
ঢাকা থেকে আসা কুমিল্লার তিতাসের করোনা আক্রান্ত ব্যক্তির চিকিৎসা করায় পল্লী চিকিৎসকের এলাকা লকডাউন
আলমগীর হোসেন,দাউদকান্দি।।
Published : Friday, 10 April, 2020 at 10:48 AM, Update: 10.04.2020 11:27:37 AM
ঢাকা থেকে আসা কুমিল্লার তিতাসের করোনা আক্রান্ত ব্যক্তির চিকিৎসা করায় পল্লী চিকিৎসকের এলাকা লকডাউনঢাকায় করোনা আক্রান্ত হয়ে কুমিল্লার তিতাস উপজেলার বিরামকান্দিতে আসা এক ব্যক্তির চিকিৎসা করায়  দাউদকান্দির এক পল্লী চিকিৎসকের আবাসিক এলাকা লকডাউন করা হয়েছে। ঐ পল্লী চিকিৎসকের নাম মো: সোহেল রানা। তিনি কড়িকান্দিতে চিকিৎসা সেবা দেন। ১০ এপ্রিল শুক্রবার রাত দেড় টায় ঐ পল্লী চিকিৎসকের বাড়ি দাউদকান্দির গৌরীপুর দক্ষিন বাজার তাকওয়া আবাসিক এলাকা লকডাউন ঘোষণা করেছেন উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান। 
তিতাস উপজেলায় করোনা পজিটিভ হওয়া ব্যক্তি তিনদিন আগে কড়িকান্দিতে পল্লী চিকিৎসক মো: সোহেল রানা মোল্লার কাছে চিকিৎসা গ্রহন করেছিলেন। ঐ পল্লী চিকিৎসক জালাল উদ্দিনের ব্লাড স্যাম্পল সংগ্রহ করেছিল। পল্লী চিকিৎসক মো: সোহেল রানা মোল্লা গৌরীপুর দক্ষিণ বাজারে বসবাস করেন।
এ সংবাদ জানা মাত্র উপজেলা স্বাস্থ্য প্রশাসনের সুপারিশে রাত দেড় টায় গৌরীপুর দক্ষিণ বাজারে তাকওয়া আবাসিক এলাকা লকডাউন করেন উপজেলা নির্বাহী অফিসার। আজ শুক্রবার সকালে পল্লী চিকিৎসক সহ তার পরিবারের সকল সদস্যের করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য স্যাম্পল কালেকশন করা হবে।
উল্লেখ্য, ঢাকার মাদারটেকের নন্দিপাড়া থেকে করোনা আক্রান্ত হয়ে কুমিল্লার তিতাস উপজেলার বিরামকান্দিতে আসা এক ব্যক্তির নমুনা সংগ্রহ করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা। বৃহস্পতিবার তার নমুনার ফল পজেটিভ আসে। তাকে তার বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এসময় দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর ( অব.) মোহাম্মদ আলী সুমন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহিনূর আলম সুমন, আবাসিক মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ জামাল উদ্দিন, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ.স.ম. আব্দুন নূর, গৌরীপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মো: নোমান মিয়া সরকার, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: নাছির উদ্দিন উপস্থিত ছিলেন।







© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};