ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
475
লাকসামে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
লাকসাম প্রতিনিধি
Published : Tuesday, 7 April, 2020 at 7:08 PM
লাকসামে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণলাকসামে করোনায় বন্ধ হওয়া কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭এপ্রিল মঙ্গলবার সকালে লাকসাম তিশা বাস কাউন্টারে তিশা ট্রান্সপোর্ট ঢাকা অঞ্চলের ডেপুটি জেনারেল ম্যানেজার রায়হান জামিল রিপনের ব্যক্তিগত তহবিল, লাকসাম উপজেলা পরিষদের বরাদ্দ ও লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের যৌথ অর্থায়নে পরিবহন শ্রমিকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, লাকসাম তিশা ট্রান্সপোর্ট এর জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম, প্রতিনিধি আনোয়ার হোসেন, লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি জামাল হোসেন, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণকালে লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোতালেব হোসেন খান বলেন ‘বর্তমান প্রেক্ষাপটে করোনার প্রকোপে পরিবহন শ্রমিকরা কর্মহীন হয়ে পড়েছে। এরা অর্ধাহারে-অনাহারে দিন কাটালেও লজ্জার কারণে কারো কাছে কিছু চাইতে পারবে না। মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের পক্ষ থেকে লাকসাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ভাই সবসময় আমাদের খোঁজ খবর নিয়ে আসছেন। আজ আমরা তিশা ট্রান্সপোর্ট, লাকসাম উপজেলা পরিষদ এবং লাকসাম বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের যৌথ অর্থায়নে কর্মহীন পরিবহন শ্রমিকদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিতে সক্ষম হয়েছি।






© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};