ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
475
চরম দূর্যোগেও মুরাদনগরে না থাকায় তিন চেয়ারম্যানকে ডিসির শোকজ
মো. হাবিবুর রহমান, মুরাদনগর
Published : Thursday, 2 April, 2020 at 9:02 PM
চরম দূর্যোগেও মুরাদনগরে না থাকায় তিন চেয়ারম্যানকে ডিসির শোকজকুমিল্লার মুরাদনগর উপজেলার তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে দিয়েছেন শোকজ। দূর্যোগ মুহুর্তে এলাকায় না থেকে সরকারের বরাদ্দকৃত খাদ্যসামগ্রী শ্রমজীবীদের মধ্যে বিতরণ না করায় কুমিল্লা জেলা প্রশাসক বুধবার এ শোকজ দেন। শোকজ পাওয়া তিনজন চেয়ারম্যান হলেন আকুবপুর ইউপি’র বাবুল আহম্মেদ মোল্লা, রামচন্দ্রপুর উত্তরের সফু মিয়া সরকার ও বাবুটিপাড়ার জাকির হোসেন মুন্সী। শোকজে তাদেরকে সাত দিনের মধ্যে জবাব দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত একজন ইউপি চেয়ারম্যান এখনও ঢাকায় অবস্থান করছেন।

সরেজমিনে গিয়ে আকুবপুর, রামচন্দ্রপুর উত্তর ও বাবুটিপাড়া ইউনিয়নের বিভিন্ন লোকজনের সাথে কথা হলে তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, পাশের অন্যান্য ইউনিয়নে শ্রমজীবীদের তালিকা করে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র বিতরণ করলেও আমাদের এলাকায় সরকারি বরাদ্দ এখনো পাইনি।

আকুবপুর ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ মোল্লা বলেন, আমার হার্টের সমস্যার কারণে ঢাকায় চিকিৎসা নিতে যাই। পরে লকডাউনে গণপরিবহন বন্ধ হয়ে যাওয়ায় আটকা পরি।

রামচন্দ্রপুর উত্তর ইউপি চেয়ারম্যান সফু মিয়া সরকার মুঠো ফোনে সেও অসুস্থ্যতার কারণে ঢাকায় রয়েছে বলে জানান।

বাবুটিপাড়া ইউপি চেয়ারম্যান ও সাউথইষ্ট ব্যাংক কর্মকর্তা জাকির হোসেন মুন্সী বলেন, এতদিন ঢাকায় ছিলাম। শোকজ পেয়ে এলাকায় আসি। আজ শ্রমজীবীদের তালিকা মোতাবেক খাদ্যসামগ্রী বিতরণ করছি। 

উল্লেখ্য, মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণের সময় ওই তিন ইউপি চেয়ারম্যানকে এলাকায় না পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশ বিষয়টি গত ৩০ মার্চ জেলা প্রশাসককে লিখিত ভাবে অবহিত করেন।
এ বিষয়ে মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের কাছে জানতে চাইলে তিনি বলেন, জনপ্রতিনিধি হয়েও তারা এলাকায় নেই। অথচ বিভিন্ন সামাজিক সংগঠন ও সুশীল সমাজের লোকজন কর্মজীবী মানুষের পাশে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার আকুবপুর ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ মোল্লা এসে তার এলাকার শ্রমজীবী মানুষের তালিকা দিয়েছে। অন্য দু’জন চেয়ারম্যান এখনো যোগাযোগ করেনি।





সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};