ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
547
লাকসাম আজমীর হোটেল মালিক ও ফেয়ার ফিড চেয়ারম্যানের ত্রানসামগ্রী বিতরণ
মোহাম্মদ আবদুর রহিমঃ
Published : Saturday, 28 March, 2020 at 5:37 PM
লাকসাম আজমীর হোটেল মালিক ও ফেয়ার ফিড চেয়ারম্যানের ত্রানসামগ্রী বিতরণপ্রাণঘাতী করোনাভাইরাসের কারণে কর্মহীন ছিন্নমূল মানুষ, হতদরিদ্র, খেটে খাওয়া ও শ্রমজীবী মানুষের আয় রোজগার না থাকায় অনাহারে দিনাতিপাত করছে। মানব সেবার অংশ হিসাবে লাকসাম রেলওয়ে জংশন আজমীর হোটেল মালিক ও পৌসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সফিকুর রহমানের পক্ষ্য থেকে খাবার  বিতরণ করা হয়।
শনিবার (২৮ মার্চ) দুপুরে লাকসাম রেলওয়ে জংশন বাজার, রেলওয়ে প্লাটফর্মসহ বিভিন্ন এলাকার ফুটপাতে বসবাসকারী ছিন্নমূল অসহায় পথচারীর হাতে খাবারের প্যাকেট তুলে দেয়া হয়েছে।
খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন, লাকসাম পৌসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খলিলুর রহমান, রেলওয়ে এস এস এ ই মহসিন মল্লিক, জংশন বাজার ব্যবসায়ি সমিতির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান সোহাগ, সমাজ সেবক জাকির হোসেন পাটোয়ারী, ২নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম মুরাদ, সেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, ওয়ার্ড ছাত্রলীগ সহ-সভাপতি ফারুক হোসেন জুয়েল প্রমুখ।
খাবারের প্যাকেট পেয়ে ছিন্নমূল অসহায় ব্যক্তিরা আজমীর হোটেল মালিক ও পৌসভার ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সফিকুর রহমান এবং ২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব খলিলুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
খাবার বিতরণকালে সফিকুর রহমান বলেন, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ছিন্নমূল অসহায় মানুষেরা অনাহারে দিনাতিপাত করছে। সমাজের ভিত্তবানরা এগিয়ে এলে এসব মানুষ না খেয়ে মারা যাবে না।


একইদিন সকালে কুমিল্লার লাকসামে প্রানঘাতী করোনা ভাইরাসে ঘরে আটকে থাকা অতি দরিদ্রদের মাঝে ফেয়ার ফিড এর চেয়ারম্যান, ফেয়ার হেল্থ হসপিটালের ভাইস-চেয়ারম্যান মীর মোঃ আবু বাকার এর নিজ অর্থায়নে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

লাকসাম পৌরসভার উত্তর পশ্চিমগাঁও এবং পেয়ারাপুর গ্রামের দুই শতাধিক অসহায় পরিবারের জন্য চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল ও শুকনো মরিচসহ নিত্য প্রয়োজনীয় মালামাল প্যাকেটজাতের মাধ্যমে  বিতরণ করেন। এছাড়াও তিনি করোনার প্রকোপ থেকে রেহাই পেতে বিভিন্ন মসজিদে মিলাদ-দোয়ার আয়োজন করেন।

ত্রান সামগ্রী বিতরণের পর তিনি  বলেন, জীবনের উদেশ্যে শুধু নিজেকে সুখী করা নয়, মানবসেবা করে কেউ কখনো গরীব হয়নি, নিজের জন্য নয় সমাজ ও মানুষের সেবা করার মাঝেই সবচেয়ে বড় আনন্দ। মানুষের দুঃখের দিনে তার পাশে থাকার নামই মানবতা।





© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};