ই-পেপার ভিডিও ছবি বিজ্ঞাপন কুমিল্লার ইতিহাস ও ঐতিহ্য যোগাযোগ কুমিল্লার কাগজ পরিবার
Count
316
চান্দিনায় জনসমাগম ঠেকাতে বাজারে ইউএনও’র মাইকিং
Published : Thursday, 26 March, 2020 at 12:00 AM, Update: 26.03.2020 1:32:48 AM
চান্দিনায় জনসমাগম ঠেকাতে বাজারে ইউএনও’র মাইকিংরণবীর ঘোষ কিংকর: করোনা ভাইরাস সতর্কতায় বুধবার থেকে বন্ধ করা হয়েছে উপজেলার সকল দোকান-পাট। কিন্তু নিত্য প্রয়োজনীয় ও কাঁচা বাজারে রয়েছে জনসমাগম। বাজার গুলোতে জনসমাগম ঠেকাতে মাঠে নেমেছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ।
বুধবার (২৫ মার্চ) উপজেলা সদর ও মাধাইয়া বাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকানে জনসমাগম ঠেকাতে স্বয়ং ইউএনওকেই মাইক হাতে নিয়ে মাইকিং করতে দেখা গেছে।
এসময় তিনি বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদের উদ্দেশ্যে বলেন- ‘করোনা ভাইরাস বিশ্বজুড়ে মহামারি দেখা দিয়েছে। এটি একটি ছোঁয়াছে ভাইরাস। নিজে সচেতন হউন, অন্যকে সচেতন করুন। বাজারে কোন ক্রমেই অবস্থান করা যাবে না। যার-যার কাজ দ্রুত শেষ করে বাড়ি ফিরতে হবে। অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে’।
এদিকে নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৯ দোকানীকে ৩৪ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ। এসময় চান্দিনা থানা পুলিশ সহযোগিতা করেন।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ¯েœহাশীষ দাশ জানান- করোনা ভাইরাস সতর্কতায় কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। সর্তকর্তা অবলম্বন করে সবাইকে ঘরে অবস্থান করতে আহবান জানান তিনি।







সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
কুমিল্লার কাগজ ২০০৪ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক : মোহাম্মদ আবুল কাশেম হৃদয় (আবুল কাশেম হৃদয়)
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন, কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ।
ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ই মেইল: [email protected], [email protected],  Developed by i2soft
সম্পাদক ও প্রকাশকঃ আবুল কাশেম হৃদয়
নির্বাহী সম্পাদক: হুমায়ূন কবীর জীবন
বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ ১২২ অধ্যক্ষ আবদুর রউফ ভবন
কুমিল্লা টাউন হল গেইটের বিপরিতে, কান্দিরপাড়, কুমিল্লা ৩৫০০। বাংলাদেশ। বাংলাদেশ। ফোন +৮৮ ০৮১ ৬৭১১৯, +৮৮০ ১৭১১ ১৫২ ৪৪৩
ইমেইল : [email protected] Developed by i2soft
document.write(unescape("%3Cscript src=%27http://s10.histats.com/js15.js%27 type=%27text/javascript%27%3E%3C/script%3E")); try {Histats.start(1,3445398,4,306,118,60,"00010101"); Histats.track_hits();} catch(err){};